BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

‘সর্তকতা মেনেই কাজে ফিরছি, বাকি ভগবানই ভরসা’, বললেন পরিচালক রাজ চক্রবর্তী

Published by: Sandipta Bhanja |    Posted: July 11, 2020 9:09 pm|    Updated: July 11, 2020 9:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “সমস্তরকম সর্তকতা মেনেই কাজে ফিরছি। বাকিটা ঈশ্বরের ওপর ছেড়ে দিলাম”, জানালেন টলিউড পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। মিমি-নুসরতের পর রাজও কোমর বেঁধে নেমে পড়লেন কাজে। উল্লেখ্য, বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির থেকে এখানে বাংলা বিনোদন ইন্ডাস্ট্রি কিন্তু অনেকটাই এগিয়ে! কারণ, দেশে সবার প্রথম শুটিং শুরু হয়েছে টলিউডেই। 

করোনা আবহে লকডাউনের জেরে বিগত তিন মাস থেকে বন্ধ ছিল সিনেমার শুটিং। অন্যান্য ক্ষেত্রের মতো বিনোদন দুনিয়াতেও যে বড়সড় আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছে, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না! একাধিক ছবির মুক্তি পিছিয়ে গিয়েছে। কোনও ছবির শুটিং আবার মাঝপথে আটকে গিয়েছে। বিভিন্ন রকম সমস্যার সম্মুখীন হতে হয়েছে বিনোদন জগতের মানুষজনকেও। তবে এবার রাজ্য সরকারের তরফে ছাড়পত্র মিলেছে সিনেমার শুটিং শুরু করার জন্য। আর তাই কাজ ফেলে ঘরে বসে থাকতে পারলেন না পরিচালক রাজ। সমস্ত রকম সতর্কবিধি মেনেই ময়দানে নেমেছেন।

সুরক্ষাবিধি মেনে ফেস শিল্ড এবং মাস্ক পরে কাজে বেরিয়েছেন পরিচালক। আর সেই ছবিই ইনস্টাগ্রামে পোস্ট করে জানান দিয়েছেন যে লকডাউন পরবর্তী সময়ে তিনিও ফ্লোরে নামলেন। চারদিকের এমন আবহে করোনা আতঙ্ক তো রয়েইছে। উপরন্তু স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও (Subhashree Ganguly) মা হতে চলেছেন। আর মাস দুয়েকের অপেক্ষা। তারপরই তাঁদের বিলাসবহুল আরবানার ফ্ল্যাটে আসছে নতুন অতিথি। তাই কাজের জন্য বাইরে বেরতে হলেও পরিচালককে কিন্তু বেশ সতর্কতা মেনে চলতে হচ্ছে গর্ভবতী স্ত্রী শুভশ্রীর জন্য। তবুও হাজার হোক, পেশাগত দায়িত্ব থেকে সরে আসলে চলবে না! কাজটা তো করতেই হবে।

[আরও পড়ুন: ‘গ্রামে অসুস্থ মায়ের কাছে যেতে চাই’, বাংলার শ্রমিকের কাতর আরজি শুনে এগিয়ে এলেন সোনু সুদ]

প্রসঙ্গত, ধারাবাহিকের শুটিং যদিও গত মাসের ১১ তারিখ থেকে শুরু হয়েছিল। কিন্তু দিন দুয়েক আগে টলিপাড়াতেও দুই সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানের হাত ধরে শুরু হল সিনেমার শুটিং। সৌজন্যে পরিচালক অংশুমান প্রত্যুষের SOS Kolkata। এদিকে রাজ চক্রবর্তীরও ‘হাবজি-গাবজি’-সহ একাধিক ছবির কাজ বাকি। মুক্তির অপেক্ষায় ‘হে গর্ভধারিণী’। 

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Have to return to work with full protection. There’s no other alternative. Rest is on God.

A post shared by Raj Chakraborty (@rajchoco) on

[আরও পড়ুন: CBSE’র সিলেবাস থেকে বাদ নাগরিকত্ব-ধর্মনিরপেক্ষতা! কড়া প্রতিবাদ তাপসী পান্নুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement