BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পর্দায় এবার নতুন গোয়েন্দার আত্মপ্রকাশ, আসছেন মিতিন মাসি

Published by: Bishakha Pal |    Posted: May 28, 2019 8:31 pm|    Updated: May 28, 2019 8:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যোমকেশ এসেছেন। ফেলুদার সঙ্গেও আলাপ হয়েছে সেলুলয়েডের। কিরীটী রায়ও মাঝেমধ্যে দেখা দিয়েছেন পর্দায়। ফি বছরে কাকাবাবুও আসেন। কিন্তু মিতিন মাসির সঙ্গে পরিচয় ঘটেনি দর্শকের। বাংলা গোয়েন্দা কাহিনির পোকারা অবশ্য প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায়কে চেনেন। কিন্তু পর্দায় তিনি এখনও আত্মপ্রকাশ করেননি। তবে অরিন্দম শীলের দৌলতে এবার তিনিও দেখা দেবেন। শোনা যাচ্ছে, মিতিন মাসির ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে।

ফেলুদা বা ব্যোমকেশের ছায়া থেকে বেরিয়ে এসে মিতিন মাসির চরিত্র এঁকেছিলেন লেখিকা সুচিত্রা ভট্টাচার্য। মিতিনের সহযোগী তাঁর দিদির মেয়ে টুপুর। মাসি-বোনঝি মিলে অনেক কঠিন মামলার নিষ্পত্তি ঘটিয়েছে। সেই গল্পই এবার উঠে আসবে বড়পর্দায়। মিতিন মাসির চরিত্রে কোয়েলের কথা শোনা গেলেও টুপুরের চরিত্রে কে অভিনয় করবেন, তা এখনও জানা যায়নি। এখনও পর্যন্ত যেটুকু জানা গিয়েছে তাতে, ছবিটি পরিচালনা করবেন পরিচালক অরিন্দম শীল। ‘হাতে মাত্র তিন দিন’ গল্পটি অবলম্বনে তৈরি হবে ছবি। সব ঠিক থাকলে পুজোর সময় এটি মুক্তি পাবে।

[ আরও পড়ুন: ‘ভারত’ মুক্তির আগেই বিতর্ক, প্রিয়াঙ্কাকে কটাক্ষ করে সমালোচনার শিকার সলমন ]

মিতিন মাসিকে্ পর্দায় নিয়ে আসার পরিকল্পনা অবশ্য নতুন নয়। এর আগে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় মিতিন মাসির গল্প নিয়ে ছবি বানাবেন বলে শোনা গিয়েছিল। এও শোনা গিয়েছিল, মিতিন মাসির ভূমিকায় অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। কিন্তু কোনও কারণবশত তা হয়নি। পরিচালকদ্বয় নাকি জানিয়েছেন এই গল্পকে পর্দায় আনতে তাঁদের আরও কিছুদিন সময় লাগবে। এরপর নাকি প্রযোজক হিমাংশু ধানুকা পরমব্রত চট্টোপাধ্যাযের সঙ্গে এনিয়ে কথা বলেন।

আশ্চর্যজনকভাবে ‘নীলাচলে কিরীটী’, ‘হ্যাপি পিল’, ‘কিশোর কুমার জুনিয়র’-এর প্রযোজক রূপা দত্তও মিতিন মাসির কয়েকটি ছবির স্বত্ব কিনেছিলেন। তিনি আর প্রজেক্টটি ফেলে রাখতে চান না। তাই পরিচালক অরিন্দম শীলের সঙ্গে কথা বলে ছবি করতে তৎপর হন তিনি। পরিচালক রাজিও হয়ে যান। ফলশ্রুতি, নতুন ভূমিকায় কোয়েল আর পুজোয় মিতিন মাসির আগমনবার্তা। তবে যতদিন না প্রযোজকের তরফ থেকে মুক্তির দিন জানানো হচ্ছে, ততদিন তো ধোঁয়াশা রয়েই যায়।

[ আরও পড়ুন: ‘আমার বউ সুপারওম্যান’, খোলাখুলি আড্ডায় বললেন অর্জুন ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement