BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ভারত’ মুক্তির আগেই বিতর্ক, প্রিয়াঙ্কাকে কটাক্ষ করে সমালোচনার শিকার সলমন

Published by: Bishakha Pal |    Posted: May 28, 2019 7:09 pm|    Updated: May 28, 2019 7:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশিদিন আর বাকি নেই। ইদেই মুক্তি পাবে ‘ভারত’। তার আগে এখন চলছে প্রোমোশন। সলমন খান ও ক্যাটরিনা কাইফ একসঙ্গে বহু জায়গায় সাংবাদিকদের মুখোমুখি হচ্ছেন। আর এমনই একটি প্রোমোশনাল ইভেন্টে গিয়ে বিতর্কে জড়ালেন অভিনেতা।

একটি সাংবাদিক বৈঠকে সলমন বলেন, প্রিয়াঙ্কা চোপড়া ‘ভারত’-এর চেয়ে বেশি প্রাধান্য দিয়েছেন নিক জোনাসকে। প্রিয়াঙ্কা সারা জীবন কঠোর পরিশ্রম করেছেন। কিন্তু যখন তাঁর কাছে জীবনের সবচেয়ে বড় ফিল্মটি এল, তিনি মুখ ঘুরিয়ে নিলেন। ছবির সঙ্গে তিনি বিশ্বাসঘাতকতা করলেন আর বিয়ে করে নিলেন। সাধারণত মানুষ এই ধরনের ছবির জন্য স্বামীকে ছেড়ে দেয়।

সলমন খানের এই উক্তির পরই সমালোচনা শুরু হয় সলমনকে নিয়ে। নেটিজেনরা বলতে থাকেন, সলমন নিজেকে কী মনে করেন? “সাধারণত মানুষ এই ধরনের ছবির জন্য স্বামীকে ছেড়ে দেয়।”-এর মানে কী? গায়িকা সোনা মহাপাত্রও ছেড়ে কথা বলেননি। প্রিয়াঙ্কার পাশে দাঁড়িয়ে সলমনের বিরুদ্ধে তোপ দেগেছেন তিনি। বলেছেন, প্রিয়াঙ্কার জীবনে অনেক কিছু করার আছে। মেয়েরা তাঁর যাত্রা দেখে অনুপ্রেরণা পাবে। সলমনকে ‘পুরুষতান্ত্রিকতার পোস্টার চাইল্ড’ বলেও কটাক্ষ করেছেন সোনা।

[ আরও পড়ুন: ‘ফিল্মের সেট পেয়েছেন?’, সংসদে ছবি তুলে নেটদুনিয়ায় প্রশ্নের মুখে মিমি-নুসরত ]

তবে সমালোচনা যে শুধু সলমনের কথা নিয়েই হয়েছে, তা নয়। তাঁর অ্যাটিচিউড নিয়েও উঠেছে প্রশ্ন। সাংবাদিক বৈঠকে ক্যাটরিনাও উপস্থিত ছিলেন। তাই তাঁকেও করা হয়েছিল প্রশ্ন। সেই প্রশ্নগুলির উত্তর ক্যাটকে দিতেই দেননি সল্লু মিঞা। যখন ক্যাটরিনা বলেন, ‘ভারত’-এ কুমুদের চরিত্র তাঁর জীবনে এখনও পর্যন্ত সেরা চরিত্র, সঙ্গে সঙ্গে সলমন বলেন, “ধন্যবাদ প্রিয়াঙ্কা।” অন্য একটি অনুষ্ঠানে ক্যাটরিনাকে জিজ্ঞাসা করা হয়, চরিত্রটি তাঁর কাছে কতটা কঠিন ছিল? ক্যাটরিনা কিছু বলার আগেই সলমন উত্তর দেন, “প্রিয়াঙ্কা আমাদের প্রস্তুতি নেওয়ার জন্য খুব বেশি সময় দেননি।” এও জানান, শুটিংয়ের পাঁচদিন আগে প্রিয়াঙ্কা বলেন, তিনি ‘ভারত’-এ কাজ করবেন না। স্বাভাবিকভাবেই সোনা মহাপাত্রর বক্তব্য যে ভিত্তিহীন নয়, তা বলছেন অনেকে। টুইটারে অনেক মহিলা সলমন খানকে মহিলাদের শ্রদ্ধা করার কথা বলেছেন।

তবে সলমনের বিরুদ্ধে বিতর্ক এখানেই শেষ হয়নি। একটি সাক্ষাৎকারে ক্যাটরিনার বিকল্প কেরিয়ার নিয়েও প্রশ্ন ওঠে। খুব তাড়াতাড়ি অভিনেত্রী প্রযোজক হতে চলেছেন। সেই কারণেই উঠেছিল প্রশ্ন। কিন্তু সলমন জানান, ক্যাটরিনার এখন বিয়ে করে সন্তান নেওয়ার কথা ভাবা উচিত। স্বাভাবিকভাবেই ভাইজানের এমন মন্তব্য খুশি হতে পারেননি ক্যাট। কিন্তু সলমনের মুখের উপর তিনি টুঁ শব্দটিও করেননি।

[ আরও পড়ুন: উর্মিলাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অশালীন মন্তব্য, আটক প্রৌঢ় ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement