BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

টম হ্যাংকসের খবর জানতে চিঠি ৮ বছরের ‘করোনা’র, খুদে ভক্তকে টাইপরাইটার উপহার অভিনেতার

Published by: Bishakha Pal |    Posted: April 25, 2020 12:00 pm|    Updated: April 25, 2020 12:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘শুনলাম আপনি আর আপনার স্ত্রী করোনায় আক্রান্ত। এখন ঠিক আছেন?’ অভিনেতা টম হ্যাংকসকে চিঠি লিখেছিল খুদে করোনা। পুরো নাম করোনা দে ভ্রিয়েস। বয়স মাত্র আট বছর। অস্ট্রেলিয়ার এই খুদে ভক্তের থেকে চিঠি পেয়ে আপ্লুত টম হ্যাংকস। করোনাকে পালটা চিঠিও লিখেছেন তিনি। সঙ্গে ভক্তের জন্য পাঠিয়েছেন একটি টাইপরাইটার।

তবে টম হ্যাংকসের থেকে কুশলবার্তা নিয়েই থেমে থাকেনি আট বছরের করোনা। নিজের চিঠিতে আরও অনেক কথা লিখেছে সে। জানিয়েছে, তার নাম ‘করোনা’। বন্ধুরাও তাকে ওই নামেই ডাকত এতদিন। কিন্তু এখন সেদিন আর নেই। স্কুলে তাঁকে ‘করোনা ভাইরাস’ বলে ডাকে বন্ধুরা। খুব রাগ হয় তাঁর। খারাপও লাগে। খুদে ভক্তের এমন কথা পড়ে বোধহয় মনে মনে সস্নেহে হেসেছিলেন প্রৌঢ় অভিনেতা। করোনাকে পালটা চিঠিতে তিনি সম্ভাষণ করেন, ‘প্রিয় বন্ধু করোনা’। তারপর লেখেন, ‘তোমার চিঠি পেয়ে আমি আর আমার স্ত্রী আপ্লুত। অনেক অনেক ধন্যবাদ বন্ধু।’ খুদে ভক্তকে এই চিঠির পাশাপাশি একটি টাইপরাইটারও উপহার দেন তিনি। বলেন, ‘আমার মনে হয় এই টাইপরাইটার তোমার ভাল লাগবে।’ ওই টাইপরাইটারে চিঠি লিখে যেন তাঁকে আরও চিঠি পাঠায় করোনা, সেকথাও জানাতে ভোলেননি অভিনেতা।

[ আরও পড়ুন: ত্রাণের দাবিতে হাহাকার বাদুড়িয়ায়, টিকটক ভিডিও করতে ব্যস্ত সাংসদ নুসরত ]

মার্চ মাসের গোড়ার দিকে টম হ্যাংকস এবং স্ত্রী রিটা উইলসনের শরীরে নোভেল করোনা ভাইরাস বাসা বাঁধার খবর প্রকাশ্যে এসেছিল। ওয়ার্নার ব্রাদারস প্রযোজিত গায়ক এলভিস প্রেসলির উপর একটি ছবির কাজের জন্য অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টে গিয়েছিলেন সস্ত্রীক টম হ্যাংকস। সেখানে চলছিল ছবির প্রি-প্রোডাকশনের কাজ। কয়েক দিন ধরে হ্যাংকস এবং রিটা অসুস্থ বোধ করায় ডাক্তার দেখিয়েছিলেন। জ্বরের পাশাপাশি সারা শরীরে ব্যথাও ছিল। এই পরিস্থিতিতে নিজেরা সতর্ক হয়েই COVID-19 পরীক্ষা করান। পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর অভিনেতা নিজেই সার্জিক্যাল মাস্ক, গ্লাভসের ছবিসমেত টুইট করে করোনা আক্রান্তের খবর প্রকশ্যে আনেন। বর্তমানে তিনি সুস্থই আছেন। দেশে ফিরে এসেছেন তিনি।

[ আরও পড়ুন: লকডাউনে আসছে প্রিয়াঙ্কা-মৈনাকের ‘নীলাঞ্জনা’, ট্রেলারজুড়ে রহস্যের হাতছানি ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement