১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আবারও ‘ফেলুদার গোয়েন্দাগিরি’, এবার কোথায় অভিযান? সূত্র দিলেন টোটা রায়চৌধুরী

Published by: Suparna Majumder |    Posted: September 18, 2022 3:15 pm|    Updated: September 18, 2022 3:15 pm

Tota Roy Chowdhury gave important clue Feludar Goendagiri | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মগজাস্ত্রে শান দেওয়ার পালা আবার শুরু করতে হবে। কারণ ‘ফেলুদার গোয়েন্দাগিরি’ (Feludar Goyendagiri) আবার শুরু হচ্ছে। রবিবার ছুটির দিনে সোশ্যাল মিডিয়ায় এই ঘোষণা কার্যত করেই দিলেন অভিনেতা টোটা রায়চৌধুরী (Tota Roy Choudhury)। সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় আবারও ‘ফেলুদা’ হিসেবে ওয়েব দুনিয়ায় ফিরছেন তিনি। 

Feludar-Goyendagiri-4

ছোটবেলা থেকেই সত্যজিৎ রায়ের ফেলুদার ভক্ত সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)।  ২০২০ সালে ‘ফেলুদা ফেরত’ তৈরি করেন তিনি। তা সম্প্রচারিত হয় ‘আড্ডা টাইমস’ ওয়েব প্ল্যাটফর্মে। সেই প্রথমবার ফেলুদা হিসেবে টোটা রায়চৌধুরীকে দেখা যায়। তোপসের ভূমিকায় অভিনয় করেন কল্পন মিত্র। আর জটায়ু অনির্বাণ চক্রবর্তী।

[আরও পড়ুন:রাজপ্রাসাদে আলো আঁধারি খেলা, ‘বল্লভপুরের রূপকথা’র টিজারেই বাজিমাত পরিচালক অনির্বাণের]

এর বছর দু’য়েক পরে হইচই (Hoichoi) ওয়েব প্ল্যাটফর্মের জন্য ‘ফেলুদার গোয়েন্দাগিরি’  তৈরি করেন সৃজিত মুখোপাধ্যায়। ‘দার্জিলিং জমজমাট’-এর কাহিনি সিরিজ হিসেবে তুলে ধরেন তিনি। মূল গল্প এক রেখে (এমনকী সংলাপও প্রায় আশি শতাংশই বই থেকে নেওয়া) সিরিজটি তৈরি করেন সৃজিত।  এবারও পাহাড়ের প্রেক্ষাপটেই সাজানো হচ্ছে কাহিনি। সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানিয়েছেন টোটা রায়চৌধুরী। 

Feludar-Goyendagiri-3

প্রদোষ চন্দ্র মিত্রর মেজাজে একটি ছবি আপলোড করেছেন টোটা। যার ক্যাপশনে লিখেছেন, “গঙ্গার ঘাট…তবে কাশী নয়, কাশী মিত্র। ফেলুদার গোয়েন্দাগিরি সিজন দু’য়ের আর দু’দিন পরেই ঘোষণা। দু’য়ে দু’য়ে চার করতে চাইলে সূত্র দিতে পারি— আবার পাহাড়ে। আগেরবারের মত এবারও পাশে থাকবেন তো? ” 

উল্লেখ্য, প্রতিবারই দর্শক সৃজিত মুখোপাধ্যায় ও তাঁর ‘ফেলুদা’ টিমের পাশে থেকেছে। OTT প্ল্যাটফর্মে অনেকেই সিরিজটি দেখেছেন। এবার কী হতে চলেছে তা জানতে গেলে হয় মগজাস্ত্র খাটাতে হবে, নয়তো দু’দিন অপেক্ষা করতেই হবে দর্শকদের। 

[আরও পড়ুন: বেলুন বিস্ফোরণে অগ্নিদগ্ধ ‘মীরাক্কেল’ খ্যাত বাংলাদেশি কমেডিয়ান, ‘দোয়া’ চাইলেন মীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে