১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ভয় পেয়েছে বিজেপি’, মমতার বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর ‘মুখ’ নিয়ে খোঁচা নুসরতের

Published by: Sandipta Bhanja |    Posted: August 25, 2020 6:04 pm|    Updated: August 25, 2020 6:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঈগলের চোখ এখন একুশের ভোটে। অতঃপর দুই রাজনৈতিক দলের প্রস্তুতিও তুঙ্গে। রবিবারই সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya) জানিয়েছেন, মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে কাউকে তুলে না ধরে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi)উন্নয়নমূলক কাজকে হাতিয়ার করেই শাসকদল তৃণমূলের বিরুদ্ধে বিধানসভা ভোটে লড়বে বিজেপি। এবার তার রেশ ধরেই মোদিকে বিঁধে ফের সোশ্যাল মিডিয়ায় তৃণমূল সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) মন্তব্য, “আসলে ভয় পেয়েছে বিজেপি।”

টেলিস্কোপে চোখ রাখা মোদির এক ছবি শেয়ার করে তৃণমূল সাংসদ লিখলেন, “এটাই আদতে বিজেপির আসল চিত্র। বাংলার মুখ্যমন্ত্রী পদে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিপক্ষ হিসেবে এভাবেই কাউকে খোঁজা! ভয় পেয়েছে বিজেপি।” সাংসদ অভিনেত্রীর সেই টুইট ঘিরে শোরগোলও কম হচ্ছে না!

Nusrat

উল্লেখ্য, রবিবার পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় জানিয়েছিলেন, “এখনও পর্যন্ত আমাদের যা সিদ্ধান্ত হয়েছে সেটা অনুযায়ী, মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে আমরা কাউকে তুলে ধরব না। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বেই আমরা নির্বাচন লড়াই করে জিতব। একবার জয়ী হয়ে যাওয়ার পরেই পরিষদীয় দল ও কেন্দ্রীয় নেতৃত্বের আলোচনার মাধ্যমে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী কে হবেন তা ঠিক করা হবে।” বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিপক্ষ হিসেবে কারও নাম সেভাবে উঠে না আসার বিষয়টিকেই এবার হাতিয়ার করেই মুখ খুললেন নুসরত।

[আরও পড়ুন: ‘ড্রাগনের’ প্রিয়পাত্র, চিন-তুরস্কের সঙ্গে এত খাতির? আমিরের দেশপ্রেম নিয়ে তোপ দাগল RSS]

প্রসঙ্গত দিন দুয়েক আগেই আবার মোদির বিদেশযাত্রা নিয়ে কটাক্ষ করে নুসরত বলেছিলেন, “মোদিজি যদি বিদেশভ্রমণের খরচা বাচিয়ে অযথা প্রচারের আলোয় থাকা বন্ধ করেন, তাহলে হয়তো আন্তর্জাতিক ময়দানে কিছুটা হলেও দেশের মান বাড়বে! স্যার, দয়া করে আগে বুঝুন কোনটা বেশি প্রয়োজনীয়।”

উল্লেখ্য, দেশে বাড়তে থাকা বেকারত্বের হার নিয়েও সম্প্রতি মোদিকে বিঁধে নুসরত মন্তব্য করেছিলেন, “আমাদের দেশে এত জনসংখ্যা, তার ভিত্তিতে যুবপ্রজন্মের জন্য কী করছেন নরেন্দ্র মোদি? ওদের ভবিষ্যতের জন্য কি শুধু বেকারত্বই রেখেছেন? দেশের তরুণ প্রজন্মের নাড়ি বুঝতে আপনি ব্যর্থ! ওদের অন্ধকার ভবিষ্যতের দিকে ঠেলে দিচ্ছেন আপনি। সত্যিই লজ্জাজনক!” একের পর এক টুইটে মোদিকে এভাবেই বিঁধে চলেছেন সাংসদ নুসরত জাহান।  

[আরও পড়ুন: শৈশবের নস্টালজিয়া কোথায়? শুরুর আগেই নেটজনতার রোষে ছোটপর্দার ‘পাণ্ডব গোয়েন্দা’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement