BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Tumpa Sona: ‘টুম্পা সোনা’কে এবার হাম্পি খাবে ‘বং গাই’, আসছে নতুন ওয়েব সিরিজ

Published by: Akash Misra |    Posted: August 21, 2021 2:14 pm|    Updated: August 21, 2021 2:14 pm

Tumpa sona new web series in the making | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ও টুম্পা সোনা, যারা হাম্পি দেনা, আমি মাইরি বলছি আর খৈনি খাব না!’ টুম্পার প্রেমিক কথা দিয়েছিল খৈনি খাবে না, কিন্তু হাম্পি খেতে একেবারেই কোনও বাধা নেই। আর তাই তো, নতুন টুম্পাকে ভরপুর হাম্পি খেতে আসছে বং গাই! ব্যাপারটা গোলমেলে ঠেকছে?

Tumpa sona Actress Sumana Das
টুম্পা সোনার চরিত্রে অভিনেত্রী সুমনা।

গপ্পোটা হল, গত বছর গোটা নেটদুনিয়া মজে ছিল ‘টুম্পা সোনা’র (Tumpa Sona Song) হাম্পি কাণ্ডে। এমনকী, এই ভাইরাল গানের ব্যবহার দেখা গিয়েছিল রাজনীতির মঞ্চেও। আর এবার গত বছরের সেই সাফল্যকে সঙ্গে নিয়েই আসছে নতুন টুম্পা। কনফিউজড পিকচার নিয়ে আসছে একেবারে নতুন ওয়েব সিরিজ (Web Series)। তবে চমকটা অন্য জায়গায়, নতুন টুম্পাতে দেখা যাবে জনপ্রিয় ইউটিউবার বং গাই ওরফে কিরণ দত্তকে।

ছবি সৌজন্যে ফেসবুক।

গতবছর ইউটিউবে মুক্তি পায় কনফিউজড পিকচারের প্রথম ওয়েব সিরিজ রেস্ট ইন প্রেম। এই ওয়েব সিরিজেই প্রচারমূলক গান হিসেবে তৈরি হয়েছিল ‘টুম্পা সোনা’ গানটি। তবে রাতারাতি এই গানটি জনপ্রিয় হয়ে ওঠে। এমনকী, গানটা ভাইরাল হওয়ার পরই অনেকে জানতে পারেন এটি একটা ওয়েব সিরিজের গান।

[আরও পড়ুন: Sushant Singh Rajput: মৃত্যুর পর পেরিয়ে গিয়েছে বছর, হঠাৎ ফেসবুকে সুশান্তের নতুন ছবি! শিহরিত নেটিজেন]

ছবি সৌজন্যে ফেসবুক।

কয়েক মাস আগে খবরে ছিল কনফিউজড পিকচারের তরফ থেকে আসতে চলেছে রেস্ট ইন প্রেম ২। তবে আপাতত সেই সিক্যুয়েলের কাজকে পাশে সরিয়ে রেখেছেন অরিজিৎ ও আরব। বরং সেই জায়গায় এই জুটি আনবেন এক ডার্ক কমেডি। এই ডার্ক কমেডিতেই প্রধান চরিত্রে দেখা যাবে বং গাইকে। এর আগে বং গাইকে একটি মিউজিক ভিডিওতে দেখা গেলেও, অভিনয় এই প্রথম। এই নতুন ওয়েব সিরিজ পরিচালনা করবেন অরিজিৎ সরকার। সিরিজে সঙ্গীতের দায়িত্বে থাকবেন আরব দে এবং ইন্দ্র। নদীয়ার এক গ্রামেই চলছে এই সিরিজের শুটিং।

ছবি সৌজন্যে ফেসবুক।

এই সিরিজে কিরণ ছাড়াও রয়েছেন অমিত সাহা, সায়ন ঘোষ, এবং শ্রেয়া ভট্টাচার্য । এই শ্রেয়াই হলেন এবারের নতুন টুম্পা। জানা গিয়েছে, কিরণ এই সিরিজে একজন কৃষি দফতরের আধিকারিক। যে শহর থেকে গ্রামে এসেছে। গল্পে রয়েছে টুইস্টের পর টুইস্ট। শুধু তাই নয়, এই সিরিজে নতুন টুম্পা গানটি গাইবেন কিরণ নিজেই।

[আরও পড়ুন: Salman Khan-কে ‘শিক্ষা’! ‘নিয়ম মানুন’, মুম্বই বিমানবন্দরে প্রবেশের মুখে অভিনেতাকে বাধা জওয়ানের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে