BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘হোম সিস্টেম’ অটোতে মজেছেন টুইঙ্কল, অভাবনীয় উদ্যোগকে বাহবা অভিনেত্রীর

Published by: Sandipta Bhanja |    Posted: November 22, 2019 2:56 pm|    Updated: November 22, 2019 2:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের প্রথম ‘হোম সিস্টেম অটো’। বুঝতে পারছেন না তো? একটু খোলসা করেই বলা যাক তাহলে। কী নেই এই ‘হোম সিস্টেম অটো’য়। বিশেষ প্রকার এই অটোর নামই বাতলে দিচ্ছে যে বাড়ির মতো যাবতীয় সুযোগ-সুবিধে পাবেন এই অটোয় চড়লে।

আর আপনি যদি মুম্বইবাসী হোন কিংবা মুম্বইতে ঘুরতে যাওয়ার পরিকল্পনা থাকে, তাহলে ‘হোম সিস্টেম অটো’তে চড়ে শহর পরিভ্রমণের সুযোগ মিস করবেন না। নাহলে বঞ্চিতই থেকে যাবেন এই অভাবনীয় বিমানে সফর করার মতো অভিজ্ঞতা থেকে। যে অভাবনীয় উদ্যোগের নেপথ্যে রয়েছেন সত‌্যবান গিতে। মুম্বইবাসী সত্যবান তৈরি করেছেন এমন একটি অটো, যা কিনা বাণিজ্য‌ নগরীর প্রথম ‘হোম সিস্টেম’ অটো। শুধু আম আদমিই নন। বরং বলিউড তারকারাও মুগ্ধ হয়েছেন স‌ত‌্যবানের এই উদ্যোগে। যেমন টুইঙ্কল খান্না। অটোর ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, মুম্বইয়ের এই অটো-রিকশাওয়ালার জুগাড়ে ‘হল অফ ফেম’ পাওয়া উচিত। সে কথা শুনে সত‌্যবানের প্রতিক্রিয়া, ‘‘শুনে খুব ভাল লাগল। আমি অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্নার বড় ফ‌্যান। আশা করি, একদিন ওঁদের সঙ্গে দেখা করতে পারব।’’

[আরও পড়ুন: গোলাপি টেস্টে বর্ণাঢ্য অনুষ্ঠানে গলা মেলাবেন দু’বাংলার শিল্পী জিৎ-রুনা]

তা, কী কী রয়েছে এই অটোয়? পরিস্রুত পানীয় জল, হাত ধোয়ার বেসিন, কুলার ফ‌্যান, স্মার্টফোন চার্জার, মোবাইল কানেক্ট টিভি, ব্লু-টুথের সাহায্যে গান বাজানোর সুবিধা, ফিট থাকার টিপস, আরও কত কী! আরামদায়ক বসার সিটের দু’পাশে সার দিয়ে সাজানো রয়েছে ছোট ছোট গাছের টব। সিটের সামনেই রয়েছে আয়না, নিচে বেসিন, যেখানে সযত্নে রাখা লিক্যুইড হ‌্যান্ডওয়াশ। ঠিক তার পাশে রয়েছে একটি ডেস্কটপ কম্পিউটারের মনিটর, যদিও তা চলে না। তবে তাতে লেখা রয়েছে এই অটোয় চড়লে আপনি কী কী সুবিধা পেতে পারেন! সবথেকে বড় কথা, বয়স্ক ব‌্যক্তিরা এই অটোয় চড়লে ১ কিলোমিটার পর্যন্ত রাস্তা একেবারে বিনামূল্যে সফর করতে পারবেন। সত‌্যবান জানিয়েছেন, যাত্রীদের ভাল পরিষেবা দিতেই এই অভিনব উদ্যোগ নিয়েছেন তিনি, যা ইতিমধ্যেই সকলের প্রশংসা কুড়িয়েছে। 

[আরও পড়ুন: গোলাপি ইতিহাসের সাক্ষী থাকতে কলকাতায় আসছেন রানি ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement