২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গোলাপি ইতিহাসের সাক্ষী থাকতে কলকাতায় আসছেন রানি

Published by: Sandipta Bhanja |    Posted: November 21, 2019 5:16 pm|    Updated: November 21, 2019 5:16 pm

Rani Mukherjee arrives in Kolkata to witness pink history Cricket

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের প্রথম গোলাপি বল টেস্ট। যে ম্যাচ খেলছে ভারত-বাংলাদেশ টিম। গোলাপি জ্বরে কাবু গোটা শহর। সেজেছে গোলাপি আলোয়। একদিকে টিকিটের হাহাকার। অন্যদিকে, বিরাট বাহিনিদের জন্য গলা ফাটানো, সব মিলিয়ে গোলাপি বল টেস্ট নিয়ে উন্মাদনা তুঙ্গে। আগামীকাল, শুক্রবার, ২২ নভেম্বর গোটা দেশ সাক্ষী থাকবে ভারতের মাটিতে প্রথম গোলাপি বল টেস্ট ম্যাচের। আর সেই ম্যাচেরই সাক্ষী থাকতে আসছেন বঙ্গতনয়া রানি মুখোপাধ্যায়।

শুক্রবার সকালেই মুম্বই থেকে কলকাতায় পা রাখছেন অভিনেত্রী রানি। নানা কর্মব্যস্ততার মাঝেও ইডেনে বসে গোলাপি ম্যাচ দেখার সুযোগ একেবারেই মিস করতে চান না তিনি। সেকথাই ‘দাদাগিরি’র মঞ্চে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে জানিয়েছিলেন রানি মুখোপাধ্যায়।

[আরও পড়ুন:  বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জয়া আহসান! জল্পনা তুঙ্গে]

সম্প্রতি নিজের আগামী ছবি ‘মর্দানি ২’-এর প্রচারে কলকাতায় এসেছিলেন রানি। যেই ছবিতে নির্ভীক পুলিশ অফিসার শিবাণী শিবাজি রাও ওরফে রানি মুখোপাধ্যায়কে। ‘দাদাগিরি’-র মঞ্চে নিজের ছবি, নিজের চরিত্রে নিয়ে বলার পাশাপাশি সেদিন তিনি এও জানান যে, এই প্রথম তিনি ইডেনে বসে ক্রিকেট খেলা দেখতে আসবেন। ভালো স্মৃতি নিয়ে মুম্বই ফেরার আশাও রেখেছেন অভিনেত্রী।য় তাঁর কথায়, “আশা করছি ভাল স্মৃতি নিয়ে ফিরব।” রানি মুখোপাধ্যায় যে শুধু খেলা দেখতে আসছেন, এমনটা নয়! একই সঙ্গে ইডেনেও ‘মর্দানি ২’-এর প্রচারও সারবেন বলে জানা গিয়েছে।

রানি অভিনীত ২০১৪ সালের ‘মর্দানি’ ছবির সিক্যুয়েল ‘মর্দানি ২’। আগের ছবির বিষয় ছিল নারী পাচার। যেই ছবি নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়েছে সিনেমহলে। ধর্ষণের মতো জ্বলন্ত বিষয় নিয়ে তৈরি হয়েছে এই ছবি। ‘মর্দানি ২’-এর প্রচারে এসে নিছক মজার ছলেই রানি জানিয়েছিলেন যে আগের ছবিতে তিনি স্পেশ্যাল ক্রাইম ব্রাঞ্চের গোয়েন্দা অফিসার ছিলেন। এই ছবিতে তিনি পুলিশ অফিসার। অর্থাৎ, এবার তাঁর পদোন্নতি হয়েছে। যশ রাজ ফিল্মস প্রযোজিত ‘মর্দানি ২’ মুক্তি পাবে ১৩ ডিসেম্বর।

[আরও পড়ুন:  রানুকে নিয়ে এত মশকরা কেন? ট্রোলের বিরুদ্ধে প্রশ্ন তুললেন ইউটিউবার ভুবন বাম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে