BREAKING NEWS

২৯ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জয়া আহসান! জল্পনা তুঙ্গে

Published by: Sandipta Bhanja |    Posted: November 21, 2019 4:43 pm|    Updated: November 21, 2019 4:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশি প্রেমিকা মিথিলার সঙ্গে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বিয়ের জল্পনা যখন তুঙ্গে তখনই শোনা গেল বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জয়া আহসান। জোর গুঞ্জন ইন্ডাস্ট্রির অন্দরে। তা কার সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী?

বাংলাদেশ গণমাধ্যম সূত্রে খবর, জয়া আহসান প্রেম করছেন। তবে ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নন সেই ভাগ্যবান। তাহলে? বাংলাদেশেরই কারও সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন জয়া। তবে, বিয়ের দিনক্ষণ এখনও ঠিক হয়নি কিছুই। তা এই প্রসঙ্গে অভিনেত্রী কী বলছেন? বিয়ের খবরকে একেবারেই পাত্তা দিতে নারাজ জয়া। বরং তিনি জানিয়েছেন এই ব্যাপারটি এতটাই ভিত্তিহীন এবং গুরুত্বহীন যে, তিনি কোনওরকম মন্তব্য করতেই নারাজ ।

[আরও পড়ুন: রানুকে নিয়ে এত মশকরা কেন? ট্রোলের বিরুদ্ধে প্রশ্ন তুললেন ইউটিউবার ভুবন বাম]

আগামী ২৭ ডিসেম্বর মু্ক্তি পেয়েছে ‘রবিবার’। অতনু ঘোষ পরিচালিত যেই ছবিতে জয়া আহসানের সঙ্গে জুটি বেঁধেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। উল্লেখ্য, এই প্রথমবার জুটি বাঁধলেন জয়া-প্রসেনজিৎ। তবে বর্তমানে কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় ‘অর্ধাঙ্গিনী’ ছবির শুটিংয়ে ব্যস্ত জয়া। আর এই কারণেই অভিনেত্রী এখন রয়েছেন কলকাতায়। ‘অর্ধাঙ্গিনী’তে জয়া ছাড়াও অভিনয় করছেন কৌশিকের স্ত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়, কৌশিক সেন। পাশাপাশি ‘রবিবার’ ছবিটির প্রচারের কাজও শুরু হয়েছে সদ্য। অতঃপর এখন যারপরনাই ব্যস্ত জয়া।

সম্প্রতি সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে মুক্তি পেয়েছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত ‘কণ্ঠ’। যে ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জয়া। বিয়ে প্রসঙ্গে জয়ার উত্তর, সত্যি যদি কারও সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেন কিংবা প্রেম বন্ধনে আবদ্ধ হন, তাহলে খামোখা লুকিয়ে করবেন কেন! এত আনন্দের খবর তো ভক্তদের সঙ্গে ভাগ করে নেবেন। 

‘বিসর্জন’ এবং ‘বিজয়া’র পর ফের ‘অর্ধাঙ্গিনী’র জন্য পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী জয়া আহসান। দুই মহিয়সী নারী চরিত্রকে ঘিরে এগিয়েছে ছবির গল্প। যেই দুই নারীর চরিত্রে দেখা যাবে জয়া আহসান এবং কৌশিক-পত্নী চূর্ণী গঙ্গোপাধ্যায়কে। এছাড়া, সৌকর্য ঘোষালের ‘ভূতপরী’তেও কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন জয়া।  

[আরও পড়ুন: নতুন তোপসের সঙ্গে পরিচয় করালেন সৃজিত, কাস্টিং নিয়ে কটাক্ষ পরিচালককে]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement