BREAKING NEWS

২১ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ৬ আগস্ট ২০২০ 

Advertisement

রানুকে নিয়ে এত মশকরা কেন? ট্রোলের বিরুদ্ধে প্রশ্ন তুললেন ইউটিউবার ভুবন বাম

Published by: Sandipta Bhanja |    Posted: November 21, 2019 3:43 pm|    Updated: November 21, 2019 3:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ‘রানাঘাটের রানু মণ্ডল’ এখন অতীত। তাঁর বর্তমান কর্মক্ষেত্র মুম্বই। বাংলা ছাড়িয়ে এখন তিনি রীতিমতো জাতীয় চর্চার বিষয় হয়ে উঠেছেন। বলিউডের খ্যাতনামা সুরকার হিমেশ রেশমিয়ার দৌলতে এখন তাঁর নামের পাশে ‘প্লে-ব্যাক গায়িকা’ তকমাটাও সেঁটে গিয়েছে। তাই উঠতে-বসতে যাই করুন না কেন, ঘুরে ফিরে সংবাদের শিরোনামে চলে আসে রানু মণ্ডলের নাম। দিন দুয়েক আগেই কানপুরের এক অনুষ্ঠানে ব়্যাম্প ওয়াক করে নেটিজেনদের নজর কেড়েছিলেন। বলা ভাল, ট্রোল, মিমের মুখ হয়েছিলেন রানু। সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে মেকআপ করা রানুর ছবি দিয়ে তৈরি মিম-ট্রোলে। এসবের বিরুদ্ধেই রুখে দাঁড়িয়েছেন খ্যাতনামা ইউটিউবার ভুবন বাম।  

‘সোশ্যাল মিডিয়ার সুরসম্রাজ্ঞী’ এযাবৎকাল নিজের কণ্ঠস্বরেই মাতিয়েছেন আট থেকে আশি সবাইকে। যে নেটিজেনরা এতদিন রানুর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন, তারাই তাঁকে নয়া মেকওভারে দেখে মশকরা করতে ছাড়েননি। চড়া মেকআপ করে জোর সমালোচিত হয়েছেন নেটদুনিয়ায়। কিন্তু প্রতিষ্ঠিত ইউটিউবার ভুবন বামের মোটেই পছ্ন্দ হয়নি নেটিজেনদের এরকম আচরণ। তাই রানুর হয়ে মুখ খুলেছেন তিনি। রানুর আচরণ নিয়ে এত সমালোচনা কেন? প্রশ্ন তুলেছেন ভুবন। রানু এমন ব্যবহার করবেন কেন? ওরকমভাবে কথা বলছেন কেন? এত সমালোচনা করার আগে এটা দেখুন যে রানু কোন পরিবেশ থেকে উঠে এসেছে! তাঁর জীবনে তো আগে এরকমটা কোনও দিন ঘটেনি। এই জগতের সঙ্গে সদ্য পরিচয় হয়েছে তাঁর। হঠাৎ একদিন কেউ এসে বললেন রানুকে স্টার বানানো হোক! কিংবা হঠাৎ ‘আমাকে স্পর্শ করবেন না’ গোছের ভিডিও এল। আর শুরু হল ট্রোল, মিম। উনি তো নিজেকে ঘষামাজার সুযোগই পাননি। কীভাবে কার সঙ্গে ব্যবহার করতে হবে, উনি তো তার ফারাকই বোঝেন না! এমনটাই মত ভুবন বামের। যিনি ‘ভিভি কি ভাইনস’-এর জন্য তরুণ প্রজন্মের কাছে ব্যাপক জনপ্রিয়। 

[আরও পড়ুন: নতুন তোপসের সঙ্গে পরিচয় করালেন সৃজিত, কাস্টিং নিয়ে কটাক্ষ পরিচালককে]

এমনকী ভুবন এও মনে করিয়ে দিয়েছেন যে রেল স্টেশন থেকে লড়াই করে আজ এই জায়গায় উঠে এসেছেন রানু মণ্ডল। নেটিজেনদের একাংশ সায় দিয়েছেন ভুবন বামের মন্তব্যকে। তাঁদের কথায়, রানুর যথাযথ শিক্ষাদীক্ষা নেই। জীবনের অনেকটা সময়ই স্টেশনে কাটিয়েছেন তিনি। সেসব কথা মাথায় রেখে আরও সংবেদনশীল হওয়ার আবেদন জানিয়েছেন ইউটিউবার ভুবন বাম।

[আরও পড়ুন: আইনি গেরোয় প্রযোজক আদিত্য চোপড়া, FIR দায়ের যশ রাজ ফিল্মসের বিরুদ্ধে ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement