২২ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

করণ জোহরের বাড়িতে দু’জনের শরীরে করোনার থাবা, টেস্ট করালেন পরিচালকও

Published by: Sulaya Singha |    Posted: May 25, 2020 11:03 pm|    Updated: May 25, 2020 11:03 pm

An Images

বিদিশা চট্টোপাধ্যায়: মারণ ভাইরাসের দাপট থেকে রক্ষে পাচ্ছে না কেউই। দিন দুয়েক আগেই প্রযোজক বনি কাপুরের বাড়ির পরিচারকের করোনায় আক্রান্ত হওয়ার খবর উঠে এসেছিল শিরোনামে। এবার করণ জোহরের বাড়িতে থাবা বসাল কোভিড-১৯ (COVID-19)। জানা গিয়েছে, তাঁর বাড়ির দু’জন কর্মীর শরীরে এই রোগের উপসর্গ দেখা দেয়। পরে পরীক্ষা করা হলে রিপোর্টে COVID-19 পজিটিভ ধরা পড়ে।

তাঁদের শরীরে করোনার লক্ষণ দেখা দিতেই দু’জনকে কোয়ারান্টাইনে পাঠানো হয়। টুইটারে পরিচালক নিজেই এ কথা জানান। জানা গিয়েছে, দু’জনকেই প্রথমে বিল্ডিংয়ের একটি আলাদা বিভাগে কোয়ারান্টাইনে রাখা হয়। তারপর খবর দেওয়া হয় বৃহন্মুম্বই পুর নিগমকে (BMC)। বিএমসি এসে গোটা বিল্ডিং স্যানিটাইজ করে। সোশ্যাল মিডিয়ায় করণ জোহর জানান, পরিবারের অন্য সদস্য এবং কর্মীরা সুস্থ আছে। লেখেন, “আমরা প্রত্যেকেই লালারস বা সোয়াব টেস্ট করেছি আজ সকালে। সকলেরই রিপোর্ট নেগেটিভ এসেছে। তা সত্ত্বেও আমরা প্রত্যেকেই ১৪ দিনের জন্য সেলফ আইসোলেশনে থাকব। সমাজের প্রতি আমাদের একটা দায়বদ্ধতা আছে। অন্য মানুষদের সুরক্ষার জন্য আমরা সদা সতর্ক এবং প্রতিজ্ঞাবদ্ধ। দায়িত্ব নিয়ে বলছি, আমরা সবরকম নিয়ম মেনে চলব।” মুম্বইয়ের বাড়িতে মা হিরু জোহর এবং তাঁর দুই সন্তান যশ এবং রুহির সঙ্গে থাকেন করণ। বয়স্ক মা ও সন্তানদের নিয়ে খানিকটা দুশ্চিন্তাতেই রয়েছেন তিনি।

[আরও পড়ুন: অনুমতি না নিয়ে ‘পাতাল লোক’-এ ছবি ব্যবহার, অনুষ্কার বিরুদ্ধে অভিযোগ দায়ের বিজেপি বিধায়কের]

করণ এও জানিয়েছেন, করোনায় আক্রান্ত দুই কর্মীর চিকিৎসার সমস্ত খরচও তিনিই বহন করবেন। “এটা খুব কঠিন সময়, কিন্তু বাড়িতে থেকে সবরকম সাবধানতা অবলম্বন করে আমরা এই যুদ্ধে জয়ী হতে পারব। আশা করি”, জানান বলিউডের নামজাদা পরিচালক।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় মোদিকে নিয়ে বিতর্কিত পোস্ট, নোবেলকে তলব RAB-এর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement