BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

মহিলা কাস্টিং ডিরেক্টর সেজে উঠতি অভিনেত্রীকে ধর্ষণ! গ্রেপ্তার যুবক

Published by: Suparna Majumder |    Posted: July 8, 2021 4:26 pm|    Updated: July 8, 2021 4:26 pm

UP man held in Vadodara for ‘raping’ aspiring actress | Sangbad Pratidin

ছবি - প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহিলা সেজে উঠতি অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল উত্তরপ্রদেশের এক যুবকের বিরুদ্ধে। ভদোদরার (Vadodara) শিয়াবাগ এলাকা থেকে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়। ধর্ষণের পাশাপাশি ব্ল্যাকমেল করার অভিযোগও রয়েছে ৩৪ বছরের ওই যুবকের বিরুদ্ধে।

ভদোদরার রাওপুরা থানায় যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার মেঘা তেওয়ার (Megha Tewar) জানান, উত্তরপ্রদেশের বাসিন্দা হলেও গত দেড় বছর ধরে ভদোদরায় থাকত ওই যুবক। প্রায় পাঁচ মাস ধরে বেকার ছিল। মহিলার ছবি দিয়ে ফেসবুকে ভুয়ো প্রোফাইল খুলেছিল সে। নিজেকে মহিলা কাস্টিং ডিরেক্টর হিসেবে পরিচয় দিয়ে উঠতি অভিনেত্রীর সঙ্গে কথা বলেছিল। তারপর ভদোদরার ডান্ডিয়া বাজারের এক হোটেলে তাঁকে অডিশনের নাম করে দিল্লির ওই অভিনেত্রীকে ডেকে পাঠিয়েছিল। অভিযোগ, হোটেলের ঘরেই উঠতি অভিনেত্রীকে ধর্ষণ করে ৩৪ বছরের যুবক। শুধু তাই নয়, তাঁর নগ্ন ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ব্ল্যাকমেলও করছিল। বিশাল অঙ্কের টাকাও নাকি চেয়েছিল।

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা কৃতি শ্যানন! ‘মিমি’র শুটিং ফ্লোর থেকে ফাঁস হল বেবি বাম্পের ছবি]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২ জুলাই ঘটনাটি ঘটেছিল। তার বেশ কিছুদিন পরে অভিযোগ দায়ের করা হয়। অভিনেত্রীর অভিযোগ পেয়েই সক্রিয় হয় পুলিশ। যুবককে গ্রেপ্তার করা হয়। তার মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করা হয়েছে। সেখান থেকে নাকি আরও একাধিক মহিলার নগ্ন ছবি পাওয়া গিয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, প্রায় পাঁচ বছর ধরে এই ধরনের কাজ করছিল ওই যুবক। অনেক মহিলাই তার জালিয়াতির শিকার হয়েছেন। এই কাজে যুবকের সঙ্গে আর কেউ জড়িত ছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের সাইবার টিমের সদস্যদের দিয়ে যুবকের সোশ্যাল মিডিয়া অ্য়াকাউন্টগুলিও খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে। 

[আরও পড়ুন: সিনেমা খরা কাটল সোনাক্ষী সিনহার, বনশালির বিগ বাজেটের ছবিতে সই অভিনেত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement