BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

সিনেমা খরা কাটল সোনাক্ষী সিনহার, বনশালির বিগ বাজেটের ছবিতে সই অভিনেত্রীর

Published by: Akash Misra |    Posted: July 6, 2021 5:36 pm|    Updated: July 6, 2021 5:41 pm

Sonakshi Sinha Bags a Role in Sanjay Leela Bhansali Heera Mandi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য আলিয়াকে (Alia Bhat) নিয়ে ‘গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ (Gangubai kathiawadi) ছবির শুটিং শেষ করেছেন সঞ্জয়লীলা বনশালি। শেষ করেই একেবারে বিশ্রামে নেই তিনি। বরং ঝটপট শুরু করে ফেললেন নতুন ছবি ‘হীরা-মান্ডি’ নিয়ে ভাবনা। শোনা যাচ্ছে, চিত্রনাট্যে আবার ঠিকঠাক করে নিয়ে নাকি ফের শুটিং ফ্লোরে নামতে চলেছেন বনশালি। তবে খবর মোটেই এটি নয়। বরং বনশালির এই নতুন ছবিতে সোনাক্ষীর বড়সড় এন্ট্রি নিয়েই এখন জোর চর্চা বলিউডে।

বহুদিন ধরেই হাতে ছবি নেই সোনাক্ষীর। সেই ২০১৯ সালে ‘কলঙ্ক’ (Kalank) ছবিতে শেষবার ছবির পর্দায় দেখা গিয়েছিল তাঁকে। তাও সোনাক্ষী ছিলেন সেই ছবিতে অতিথি শিল্পী। তার আগেও একের পর এক ছবিতে সোনাক্ষির কপালে জুটেছিল ফ্লপ। তাই তো বলিউডের নানা অনুষ্ঠানে দেখা গেলেও সোনাক্ষীর হাতে ছবি ছিল একেবারেই কম। শেষমেশ এবার কপাল খুলে গেল নায়িকার। টুক করে সোনাক্ষীর ঝুলিতে চলে এল সঞ্জয়লীলা বনশালির (Sanjay Leela Bhanshali) ছবি ‘হীরা মাণ্ডি’!

[আরও পড়ুন: ৫ বছর পর ফের পরিচালনায় করণ জোহর, নতুন ছবিতে জুটি বাঁধছেন আলিয়া-রণবীর ]

সঞ্জয়লীলা বনশালি বহুদিন ধরেই ‘হীরা মাণ্ডি’ নিয়ে ছবি তৈরি করার কথা ভাবছিলেন। তবে হাতে অন্যান্য ছবি এসে যাওয়াতে কিছুতেই ছবির শুটিং তৈরি করতে পারছিলেন না। এমনকি, এই ছবির জন্য সাইন করে ফেলেছিলেন মাধুরী দীক্ষিত, হুমা কুরেশি। আর এবার সেই তালিকায় ঢুকে পড়লেন সোনাক্ষী সিনহা।

‘হীরা মাণ্ডি’ মূলত বাঈজিদের জীবনযাপনের গল্পকেই এগিয়ে নিয়ে চলবে। শোনা যাচ্ছে, মীনা কুমারির ‘পাকিজা’ ছবির স্টাইলেই নাকি এই ছবি তৈরি করতে চলেছেন বনশালি। ইতিমধ্যেই নাকি ছবির আর্ট ডিরেকশনেরও কাজ শুরু করে ফেলেছেন বনশালি।

শোনা যাচ্ছে, এই ছবিতে অভিনয়ের জন্য নাকি কত্থকও শিখছেন সোনাক্ষী সিনহা। তবে আপাতত বনশালির ‘হীরা-মান্ডি’ নিয়ে মুখ খুলতে চাননি সোনাক্ষি।

[আরও পড়ুন: রাসমণির মৃত্যুর পর পালটে গেল সিরিয়ালের নাম, সারদা হয়ে ছোটপর্দায় কামব্যাক সন্দীপ্তার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement