BREAKING NEWS

১৪ জ্যৈষ্ঠ  ১৪৩০  সোমবার ২৯ মে ২০২৩ 

READ IN APP

Advertisement

বুকের উপর ‘স্টোন ধারণ’ উরফির! ভাগ্য বদলাবে কি?

Published by: Akash Misra |    Posted: May 24, 2023 5:52 pm|    Updated: May 24, 2023 5:52 pm

Urfi Javed's Stone dress goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় সুপারহিট উরফি জাভেদ। তাঁর দুরন্ত ফ্যাশন দেখতে ইনস্টাগ্রামে হন্যে হয়ে পড়ে থাকেন অনুরাগীরা। উরফিও তেমনি, অনুরাগীদের কিন্তু হতাশ করেন না তিনি। বরং মাথা খাটিয়ে নতুন নতুন সাজে ধরা দেন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। কখনও সেফটি পিন, তো কখনও মোবাইলের সিম, কখনও আবার পোশাকের ডিজাইনে বুকের মাঝে রাখেন সাপ! ব্যস, তা দেখেই তো অনুরাগীরা একেবারে বাপ রে বাপ করে ওঠেন। তবে এবারটা উরফি যা করলেন, তা কিন্তু একেবারেই চমক। তবে অনুরাগীরা এসব পছন্দ করলেও, উরফির এই নতুন চমক দেখে নিন্দুকরা বলছেন, সুন্দরীর এই নতুন পোশাক একেবারেই ভাগ্য বদলাতে!

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

ব্য়াপারটা একটু খোলসা করে বলা যাক। বলিউডের সেলেবরা যখন কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে ম্যাজিক ছড়াতে ব্যস্ত, ঠিক তখনই উরফি তাঁর রূপে জাদুতে মুগ্ধ করছেন এদেশে বসেই। আর এবার তাঁর পোশাকে উঠে এল নানা রঙের পাথর! হ্য়াঁ, প্রায় একডজন পাথর দিয়েই স্তনযুগল ঢাকলেন উরফি। নিম্নাঙ্গও ঢাকা ছোট্ট পোশাকে। সব মিলিয়ে উরফি তাঁর মাখন শরীর উজাড় করলেন নতুন এই ফ্যাশনে।

[আরও পড়ুন: ৭৫ শতাংশ নম্বর পেয়ে দারুণ খুশি মিঠাইয়ের ‘পিঙ্কি ভাবি’, উচ্চমাধ্যমিকের পর কী পড়বে অনন্যা?]

নিন্দুকরা বলছেন, এত সবকিছু করার পড়েও উরফি সোশ্য়াল মিডিয়ায় ঝড় তো তুলছেন, কিন্তু বলিউডের কোনও পরিচালকের নজরে কিন্তু কিছুতেই পড়ছেন না তিনি। নিন্দুকরা বলছেন, বুকের উপর স্টোন ধারণ করে হয়তো ভাগ্য বদলাতে চাইছেন সোশ্যাল মিডিয়ার এই সুন্দরী।

[আরও পড়ুন: Nitesh Pandey Death: শুটিং চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় অভিনেতা নীতেশ পাণ্ডে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে