২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র গানে এবার বরুণ ধাওয়ানকে নাচালেন প্রসেনজিৎ, দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: November 23, 2022 3:20 pm|    Updated: November 23, 2022 3:20 pm

Varun Dhawan dances with Prosenjit Chatterjee in tune of Prosenjit weds Rituparna song | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র গানের ছন্দে সবাইকে নাচাচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক বরুণ ধাওয়ানকেও ছাড়লেন না তিনি (Varun Dhawan)। প্রিয় ‘বুম্বা’দার এক কথাতেই তাঁর সঙ্গে নাচলেন বলিউড তারকা। 

Bedia team with Prosenjit

আগামী শুক্রবার সিনেমা হলে মুক্তি পাচ্ছে নতুন ছবি ‘ভেড়িয়া’। তার প্রচারেই  গতকাল অর্থাৎ মঙ্গলবার কলকাতায় এসেছিলেন বরুণ ধাওয়ান ও কৃতী স্যানন। সঙ্গে ছিলেন বাঙালি অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়।  ট্রাম-ট্যাক্সিতে চড়ে, ভবানীপুর এডুকেশন সোসাইটি কলেজে গিয়ে ছবির প্রচার করেন তিনজন। তারপর সাংবাদিকদের মুখোমুখি হন।  বলিউড তারকাদের পাশে হাজির ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। 

[আরও পড়ুন: বক্স অফিসে রেকর্ড ব্যবসা ‘দৃশ্যম ২’র , ছবির সাফল্যে খুশি হয়ে ফের সিক্যুয়েলের পরিকল্পনায় ‘দৃশ্যম’ টিম]

মঙ্গলবারই ‘ভেড়িয়া’ টিমকে শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেছিলেন প্রসেনজিৎ। মঙ্গলবার শেয়ার করলেন নাচের ভিডিও। এমনিতেই ভাল নাচেন বরুণ। প্রসেনজিতের দেখানো নাচের স্টেপ আয়ত্ত করতে তাঁর খুব একটা সময় লাগেনি। নাচের শেষে বরুণকে জড়িয়ে ধরেন প্রসেনজিৎ। ক্যাপশনে তাঁকে ধন্যবাদও জানিয়েছেন তিনি। 

উল্লেখ্য, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা  সেনগুপ্ত নন, ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবির নায়ক ও নায়িকা ঋষভ বসু এবং ইপ্সিতা মুখোপাধ্যায়। শোনা গিয়েছে, ছবিতে তাঁদের চরিত্রের নামই প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। এই ঋতুপর্ণা আবার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘জাবড়া ফ্যান’। সম্রাট শর্মা ও হাট্টিমাটিম টিমের পরিচালনায় তৈরি ছবিটি মুক্তি পাবে আগামী শুক্রবার। টাইটেল ট্র্যাকটি গেয়েছেন দেবদীপ মুখোপাধ্যায়। তিনিই নতুন করে সাজিয়েছেন সুর।

[আরও পড়ুন: ‘অনেকদিন তো হল, তাড়াতাড়ি চলে আয় বুনু’, কাতর আরজি ঐন্দ্রিলার দিদির লেখায়

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে