Advertisement
Advertisement

Breaking News

Varun Dhawan Bawaal

সেটে মস্ত বড় ‘বাওয়াল’! জাহ্নবীর সঙ্গে এক মাস কথা বলেননি বরুণ ধাওয়ান

মারাত্মক অপমানিত বোধ করেন অভিনেত্রী! কী ঘটেছিল?

Varun Dhawan didn't talk to Janhvi Kapoor for one month in Bawaal shoot, Here's why Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:July 13, 2023 1:43 pm
  • Updated:July 13, 2023 1:43 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমার শুটিংয়ে গিয়ে সহ-অভিনেত্রী জাহ্নবী কাপুরের সঙ্গে এক মাস কথাই বলেননি বরুণ ধাওয়ান। আর গোটা কাণ্ডটা ইচ্ছে করেই ঘটিয়েছেন অভিনেতা! সেটে গিয়ে সকলের সঙ্গে কথা বলছেন, রসিকতা করছেন। কিন্তু এড়িয়ে গিয়েছেন জাহ্নবীকে। এদিকে অভিনেতার এমন আচরণে মনে মনে বেজায় কষ্ট পেয়েছিলেন নায়িকা। কিন্তু কেন জাহ্নবীর সঙ্গে এক মাস কথা বন্ধ রেখেছিলেন বরুণ ধাওয়ান?

নিজেই ফাঁস করলেন অভিনেতা সেকথা। নীতিশ তিওয়ারি পরিচালিত ‘বাওয়াল’ সিনেমার শুটের সময়কার ঘটনা। সম্প্রতি যে ছবির টিজার মুক্তি পেয়েছে। বিশ্বযুদ্ধের আবহে এক করুণ প্রেমকাহিনি গল্প তুলে ধরা হয়েছে এই ছবিতে। কিন্তু শুটের সময় কী এমন হল, যার জেরে কথা বন্ধ ছিল দুই তারকার?

Advertisement

Advertisement

[আরও পড়ুন: ভগবান শিবের ভূমিকায় অভিনয়, ধর্মীয় বিতর্ক এড়াতে আগেভাগেই সেন্সর বোর্ডের দ্বারস্থ অক্ষয়]

বরুণ জানালেন, “শুটিংয়ের গোড়ার দিকে ইচ্ছে করেই জাহ্নবীর সঙ্গে কথা বলিনি। নিজে থেকেই বন্ধ রেখেছিলাম। মনে হয়েছিল কথা বললেই আমরা বন্ধু হয়ে যাব। তার প্রভাব পড়তে পারে ক্যামেরার সামনে অভিনয়ের সময়। তাই নিজেকে কিছুটা সরিয়ে রেখেছিলান ওর কাছ থেকে। সেটে সকলের সঙ্গে কথা বলতাম। কিন্তু জাহ্নবীকে এড়িয়ে চলতাম। ভেবেছিলাম, এই দূরত্বটা আমাদের মধ্যে থেকে অভিনয় বের করতে সাহায্য করবে। নীতেশ স্যারকেও জানিয়েছিলাম সেকথা। তবে জাহ্নবীকে জানাইনি। ২০ দিন একসঙ্গে শুটিংয়ের পর ওর কাছে বিষয়টা খোলসা করি। নইলে ও বিষয়টাকে খুব ব্যক্তিগতভাবে নিয়ে কষ্ট পাচ্ছিল।”

বরুণের মন্তব্য, “খুব স্বার্থপুরের মতোই কাজটা করেছি জানি, তবে এটা আমাদের দুজনকেই ক্যারেক্টারে ঢুকতে খুব সাহায্য করেছে। তবে ধীরে ধীরে আমরা একে-অপরকে ভাল করে জানতে পেরে বন্ধু হয়ে যাই।” আর অভিনেতার এমন কৌশল দেখে পরিচালক নীতিশ তিওয়ারির কী মত? তাঁর মন্তব্য, “আমি তো প্রথমে বিষয়টা খেয়ালই করিনি। তবে কে কোন মেথডে অভিনয় করবে, সেটা নিয়ে সত্যিই আমার কোনও মাথাব্যথা নেই। আমার শুধু মনের মতো শট পেলেই হল।”

[আরও পড়ুন: হিমাচলের হড়পা বানে আটকে পরিবার! আতঙ্কে মুম্বইতে বিনিদ্র রজনী কাটাচ্ছেন অভিনেত্রী রুবিনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ