BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অনাবৃত দেহে জলে মাথা ডুবিয়ে কীসের অপেক্ষায়? নেটদুনিয়ার চর্চায় বরুণ ধাওয়ানের ছবি

Published by: Suparna Majumder |    Posted: August 25, 2020 11:06 pm|    Updated: August 26, 2020 1:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্চ, এপ্রিল, মে, জুন, জুলাইয়ের পর এবার আগস্ট। একের পর এক মাস কেটে যাচ্ছে। খবর প্রচুর হচ্ছে। তবে একটি খবরের আশায় রয়েছেন আপামর বিশ্ববাসী। করোনা ভ্যাকসিনের খবর (COVID-19 Vaccine)। কবে করোনার প্রতিষেধক বাজারে আসবে? তার অপেক্ষায় সকলেই দিন গুনছেন। ব্যতিক্রম নন বরুণ ধাওয়ানও (Varun Dhawan)। সেই বার্তা দিয়েই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন অভিনেতা।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Ab mujhe raat din ☀️ Vaccine ka intezaar hain.

A post shared by Varun Dhawan (@varundvn) on

[আরও পড়ুন: ‘ড্রাগনের’ প্রিয়পাত্র, চিন-তুরস্কের সঙ্গে এত খাতির? আমিরের দেশপ্রেম নিয়ে তোপ দাগল RSS]

করোনার (CoronaVirus) আবহের মধ্যেই বিধিনিষেধ মেনে গণেশ বন্দনা সারতে হয়েছে। পাঁচ মাসের বেশি হয়ে গেল শুটিং ফ্লোরে যেতে পারছেন না। পারছেন না পছন্দের জিমে যেতে। অনুরাগীদের সঙ্গে দেখা-সাক্ষাৎও বন্ধ। বাড়িতে থাকতে থাকতে হাঁফিয়ে উঠেছেন বরুণ ধাওয়ান। তাই তো অনাবৃত দেহে জলে মাথা ডুবিয়ে করোনা ভ্যাকসিনের খবর পাওয়ার অপেক্ষা করছেন।

[আরও পড়ুন: বিষের অস্তিত্ব মুছতেই ইচ্ছাকৃতভাবে সুশান্তের ময়নাতদন্তে দেরি! বিস্ফোরক সুব্রহ্মণ্যম স্বামী]

লকডাউনের আগে পর্যন্ত সারা আলি খানের (Sara Ali Khan) সঙ্গে ‘কুলি নম্বর ১’ রিমেকের শুটিং করছিলেন বরুণ। সূত্রের খবর, শুটিং প্রায় সম্পূর্ণ। এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। নিউ নর্মালে প্রশ্ন উঠেছিল, বলিউডের নতুন ধারা মেনে কি OTT প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি? সেই কৌতূহলের নিরসন করে পরিচালক ডেভিড ধাওয়ান (David Dhawan) জানিয়ে দেন প্রেক্ষাগৃহে ছবির রিলিজের জন্য অপেক্ষা করা হবে। তবে বরুণের মন যেন আর অপেক্ষা করতে চাইছে না। ভ্যাকসিনের আশায় জলে মাথা পর্যন্ত ডুবিয়ে ফেলেছেন অভিনেতা। আর তাঁর এই পোস্টে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া। নেপোটিজম, ফেভারিটিজম বিতর্কের মাঝেও প্রতিক্রিয়া হিসেবে কিছু প্রশংসা পেয়েছেন ডেভিড-পুত্র। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement