২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রেমিকা নাতাশার সঙ্গে বিচ্ছেদের পথে বরুণ ধাওয়ান!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 18, 2017 3:13 pm|    Updated: September 28, 2019 3:16 pm

Varun Dhawan's girlfriend Natasha Dalal jealous of his closeness with Taapsee Pannu!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  মুক্তির অপেক্ষায় ‘জুড়ুয়া টু’। ছবির প্রচারে এক ইঞ্চি জমিও ছাড়ছেন না ছবির মুখ্য অভিনেতা বরুণ ধাওয়ান, অভিনেত্রী তাপসী পান্নু ও জ্যাকলিন ফার্নান্ডেজ। জ্যাকলিনকে সব জায়গায় দেখা না গেলেও ছবির প্রচারে প্রায় সর্বত্রই একসঙ্গে হাজির হচ্ছেন বরুণ ও তাপসী। বলিউডে এখন তাঁদের ঘিরেই জোর গুঞ্জন। শোনা যাচ্ছে তাপসীকে ঘিরেই নাকি প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে সংঘাত বেঁধেছে বরুণের।

Varun-Natasha

[বাবা জেলে রয়েছেন জানতই না সঞ্জয়ের ছেলে মেয়েরা!]

নাতাশা যেহেতু বলিউডের সঙ্গে যুক্ত নন, তাই স্বভাবতই বলিউডের গসিপে তিনি মাঝে মধ্যেই বিচলিত হন। এর আগেও যখন আলিয়ার সঙ্গে নাম জড়িয়েছিল বরুণের, তখনও নাতাশা বরুণকে অনুরোধ করেছিলেন আলিয়ার সঙ্গে বেশি ছবিতে অভিনয় না করার জন্যে। এবারও কিছুটা সেরকমই হাবভাব তাঁর। শোনা যাচ্ছে , তাপসীর সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা খুব একটা ভাল চোখে দেখছেন না নাতাশা। কারণ শুধু ছবির প্রচারই নয়, বরুণ তাঁর পরবর্তী ছবিতেও নায়িকা হিসাবে রেফার করছেন তাপসীর নাম। ছবির পাশাপাশি এন্ডোর্সমেন্টের ক্ষেত্রেও ছবিটা একই।varun1

[OMG! সলমনের নায়িকা হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন ইলিয়ানা!]

সকালের জিম থেকে শুরু করে ডিনার পার্টি সর্বত্র তাঁদের একসঙ্গে উপস্থিতিকে ঘিরে ইতিমধ্যেই বলিউডে শোনা যাচ্ছে নানা গল্প। সূত্রের খবর, নাতাশার সঙ্গে দুরত্ব বেড়েছে বরুণের। আর সেই দুরত্বই কাছাকাছি এনেছে তাপসী ও বরুণকে। তবে এ সবই কানাঘুষো, সত্যিই কি কোনও সম্পর্ক গড়ে উঠছে তাপসী ও বরুণের মধ্যে? তা তো সময়ই বলবে। কারণ এর আগেও দেখা গিয়েছে ছবির প্রচারে মশলা যোগ করতে অনেক ছবি মুক্তির আগেই সেই ছবির নায়ক-নায়িকার প্রেমের গুজব ছড়িয়েছে এবং পরবর্তীকালে সেই গুজব উড়েও গিয়েছে। তাই আদৌ তাঁদের মধ্যে কোনও সম্পর্ক গড়ে উঠছে কিনা তা ছবি মুক্তির পরেই বোঝা যাবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে