১ শ্রাবণ  ১৪২৬  বুধবার ১৭ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরের মাঝামাঝি থেকেই শারীরিক অসুস্থতার কারণে খবরের শিরোনামে রয়েছেন ঋষি কাপুর। ২০১৮ সালের সেপ্টেম্বর মাস। খবর এল, সস্ত্রীক ঋষি মার্কিন মুলুকের উদ্দেশে রওনা হচ্ছেন। কারণ, তাঁর শরীরে বাসা বেঁধেছে মারণ কর্কটরোগ । নিউইয়র্ক সিটির স্লোয়ান কেটারিং ক্যানসার সেন্টারে ভর্তি হলেন অভিনেতা। জল্পনা বাসা বাঁধল ভক্তদের মনে। কবে ফিরবেন প্রিয় অভিনেতা? আদৌ কি সুস্থ হয়ে ফের পালি হিলের কাপুর ম্যানশনে ফিরতে পারবেন ঋষি? এহেন নানা প্রশ্ন ভিড় করেছিল ভক্তদের মনে। তবে, সুখবর রয়েছে ঋষির শুভাকাঙ্ক্ষীদের জন্য। কারণ, চিকিৎসকরা জানিয়েছেন, ঋষি আপাতত সুস্থ। খুব শিগগিরই দেশে ফিরতে পারবেন তিনি।

[আরও পড়ুন: উন্মুক্ত বক্ষযুগল, ভারত-পাক ম্যাচের আগে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন পুনম]

৩০ মে ঋষি আক্ষেপ করে টুইটারে লিখেছিলেন, “আট মাস হল বাড়ির বাইরে… কবে ফিরতে পারব?” অবশেষে সেই প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা খোদ। তিনি জানান, চলতি বছরের আগস্ট মাসেই দেশে ফিরছেন ঋষি। সেপ্টেম্বরের ৪ তারিখ তাঁর জন্মদিন। আর এই বিশেষ দিনটি ঋষি তাঁর আত্মীয়স্বজন, ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সঙ্গেই কাটাতে চান। তাই চিকিৎসকদের সঙ্গে নিজের শারীরিক অবস্থার কথা আলোচনা করে আগস্টেই দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে ঋষি বলেছিলেন, “আমি চেষ্টা করছি আগস্টের শেষেই দেশে ফেরার। আমার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে এবং এখন সুস্থ আছি। আশা করছি, ফেরার সময়ে ১০০ শতাংশ সুস্থ হয়ে যাব। এবার দেখার ডাক্তাররা কী বলেন।” তবে পরে, চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে ঘনিষ্ঠ সূত্রে জানিয়েছেন দেশে ফেরার খবর। নিউইয়র্কে ঋষি এবং নীতুর সঙ্গে দেখা করেছেন বলিউডের একাধিক তারকা। এমনকী, রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোনও।

[আরও পড়ুন: গায়ে হলুদের আসরে কেঁদে ফেলল মেয়ে, কী বললেন নুসরতের বাবা?]

উল্লেখ্য, ঋষির কর্কটরোগের খবর প্রথমটায় পরিবারের তরফে প্রকাশ করা হয়নি। মা কৃষ্ণা রাজ কাপুরের মৃত্যু হওয়ার সময়েও অন্ত্যোষ্টি ক্রিয়া সারতে দেশে আসেননি তিনি। জল্পনা শুরু হয় তখন থেকেই। তাহলে কী কোনও দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত অভিনেতা? এই বিষয়ে দাদা রণধীর কাপুরকেও বিভিন্ন সময়ে সংবাদমাধ্যমের তরফে প্রশ্ন করা হয়েছে। তবে এড়িয়ে গিয়েছেন তিনি। অবশেষে ১ মে ঋষির ঘনিষ্ঠ বন্ধু রাহুল রাওয়ালি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছিলেন ঋষির ক্যানসার মুক্ত হওয়ার খবর। কয়েক মাস ধরে চলা জল্পনার ইতি ঘটলেও ঋষি কবে দেশে ফিরছেন, এযাবৎকাল তা জানা যায়নি। তবে, এবার প্রকাশ্যে এল অভিনেতার দেশে ফেরার খবর।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং