১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দাম্পত্য কেমন কাটছে ভিক্যাটের? বিয়ের ৬ মাস পরে মুখ খুললেন ভিকি কৌশল

Published by: Biswadip Dey |    Posted: June 5, 2022 11:00 am|    Updated: June 5, 2022 11:00 am

Vicky Kaushal opens up on his married life with Katrina Kaif। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ডিসেম্বরের ৯ তারিখ সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। দেখতে দেখতে প্রায় ৬ মাস কেটে গিয়েছে তারকা দম্পতির দাম্পত্য জীবনের। এই কয়েক মাসে ক্যাটরিনা নানা কথা বললেও, নতুন জীবন সম্পর্কে এতদিন কিছুই সেভাবে বলতে শোনা যায়নি ভিকিকে। কিন্তু এবার তিনি মুখ খুললেন। আর জানিয়ে দিলেন, দিব্যি চলছে তাঁদের জীবনের দ্বিতীয় ইনিংস।

IIFA Awards 2022-তে গ্রিন কার্পেটে হাঁটতে দেখা গিয়েছে ভিকিকে। এরপর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময়ই তিনি জানান, তাঁদের দাম্পত্য জীবন ‘সুকুন ভরি’। অর্থাৎ সুখসাচ্ছন্দ্যে ভরপুর। সেই সঙ্গে অ্যাওয়ার্ড শোয়ে এসে তিনি যে ক্যাটরিনাকে মিস করছেন তাও জানিয়েছেন ভিকি।

[আরও পড়ুন: গণধর্ষণ কাণ্ডে উত্তাল হায়দরাবাদ, নির্যাতিতার ছবি প্রকাশ্যে এনে বিপাকে বিজেপি বিধায়ক]

ক্যাটরিনাভিকির সম্পর্ক শুরুর দিন থেকেই তা নিয়ে প্রবল কৌতূহল অনুরাগীদের। পরে তাঁদের সম্পর্কের কথা স্বীকার করে নেন দু’জনই। গত ডিসেম্বরে চার হাত এক হয় তাঁদের। সেই বিয়ের ভিডিও, ছবি ভাইরাল হয়ে যায়। কিন্তু বিয়ের পরে মধুচন্দ্রিমায় যাওয়ার অবসরটুকুও ছিল না ব্যস্ত কেরিয়ারের দাপটে। বিয়ের ক’দিন পরেই সিনেমার শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েন দুই তারকা।

তবে প্রবল ব্যস্ততার মাঝেও সমুদ্রের ধারে একান্তে সময় কাটাতে দেখা গিয়েছিল বলিউডের এই হট দম্পতিকে। এর মধ্যেই গত মাসে গুজব রটে যায়, মা হতে চলেছেন ক্যাটরিনা। আসলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল ক্যাটরিনার একটি ভিডিও। যেখানে দেখা যায়, ঢিলেঢালা পোশাক পরে রয়েছেন ক্যাটরিনা। ক্যাটরিনাকে এই অবতারে দেখেই নেটিজেনরা শুরু করে দেন অভিনেত্রীর অন্তঃস্বত্ত্বা হওয়ার জল্পনা। এমনকী, শিগগিরি এই নিয়ে ঘোষণা করতে চলেছেন তাঁরা, এমন গুঞ্জনও ছিল। যদিও শেষ পর্যন্ত তেমন কিছু হয়নি।

[আরও পড়ুন: দেশে ফের লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৪২৭০]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে