২৬ আশ্বিন  ১৪২৬  সোমবার ১৪ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৬ আশ্বিন  ১৪২৬  সোমবার ১৪ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এপ্রিল মাসেই ভূতের ছবির শুটিং করতে গিয়ে গালের হাড়ে জোর চোট পেয়েছিলেন ভিকি কৌশল। ১৩টি সেলাইও পড়েছিল গালে। যেই সেলাইয়ের দাগকে সুজিত সরকার তাঁর আসন্ন ছবি উধম সিং বায়োপিকের জন্য ‘সাপে বর হয়েছে’ বলেই গণ্য করেন। কারণ, গালের কাটা দাগ ভিকির উধম সিং লুকে নাকি চমৎকার প্রভাব ফেলেছে। যেই ছবির জন্য শুটিং করতে গিয়ে এত কাণ্ড, সোমবার মুক্তি পেল সেই ভূতের ছবিরই প্রথম পোস্টার।

[আরও পড়ুন: হ্যাকারদের কারসাজি, বিগ বি’র প্রোফাইল থেকে ভারত-বিরোধী টুইট!]

ভূতের ভয় পাওয়াতে ভিকির দোসর হিসেবে নাকি রয়েছেন প্রযোজক করণ জোহরও। আরেকটু খোলসা করে বললে, করণ জোহর তাঁর নিজস্ব প্রযোজনায় এই প্রথম ভৌতিক ছবির সিরিজ করছেন। সেই ইঙ্গিত পরিচালক-প্রযোজক করণ আগেই দিয়েছিলেন। এবার প্রকাশ্যে এল সেই ছবির পোস্টার। যেই ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন ভিকি কৌশল। প্রথম ঝলকের সঙ্গে সোমবার প্রকাশ্যে এল ছবির নামও- ‘ভূত- পার্ট ওয়ান দ্য হন্টেড শিপ’। পুরনো জাহাজের ভাঙা জানলা থেকে আতঙ্কিত ভিকি আর্তনাদ করছেন। আর বড় নখওয়ালা কঙ্কালসার এক হাত ধরে রয়েছে ভিকির মুখ। পোস্টারে এহেন লুকেই দেখা গিয়েছে ‘উরি’ অভিনেতা ভিকি কৌশলকে।

[আরও পড়ুন: সলমনের ‘কিক’ সিক্যুয়েলের পরিচালনায় রোহিত শেট্টি? জল্পনা তুঙ্গে]

‘ভূত- পার্ট ওয়ান দ্য হন্টেড শিপ’-এ ভূমি পেড়নেকরকে দেখা যাবে একটি ক্যামিওর চরিত্রে। ভিকি কৌশলের সঙ্গে এই প্রথম জুটি বাঁধলেন ভূমি। শুটিং শেষ। সূত্রের খবর, সব ঠিক থাকলে চলতি বছরের নভেম্বরেই মুক্তি পাবে ভিকি কৌশল অভিনীত প্রথম ভূতুড়ে ছবি ‘ভূত’। পরিচালনা করেছেন ভানু প্রতাপ সিং, যিনি এর আগে শশাঙ্ক খৈতানের একাধিক ছবিতে তাঁর সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। তবে, এই ছবি দিয়েই পরিচালক হিসেবে হাতেখড়ি হল ভানুর। ছবির সিংহভাগ শুট হয়েছে গুজরাটের আলাং অঞ্চলে। যেখানে পরিত্যক্ত জাহাজের স্তূপ রয়েছে। মুম্বইয়ের এক বাস্তব কাহিনি অবলম্বনে তৈরি হয়েছে ‘ভূত’। সূত্রের খবর, করণ চেয়েছিলেন ছবির নাম ‘ভূত’ রাখতে। তাই রামগোপাল ভার্মাকে অনুরোধ করে এই নামের স্বত্ব কিনে নেন তাঁর কাছ থেকে। প্রসঙ্গত, ২০০৩ সালে রামুর পরিচালনায় মুক্তি পেয়েছিল ‘ভূত’ নামের একটি ছবি। যেই ছবির নাম নিয়ে বেশ ক’জন পরিচালকদের মধ্যে দ্বন্দ্ব বেঁধেছিল। তবে, করণকে ‘ভূত’ নামের স্বত্ব বিক্রি করে তিনি যে বেশ খুশি তার ঝলক মিলল রামগোপালের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেই। ছবির পোস্টার শেয়ার করে রামু শুভেচ্ছা জানিয়েছেন করণ এবং তাঁর ‘ভূত’ টিমকে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Presenting #Bhoot : Part One – The Haunted Ship! The FIRST in the franchise, starring the supremely talented @vickykaushal09, directed by @bhanu.singh.91. Sailing towards you on 15th November, 2019. @apoorva1972 @shashankkhaitan @dharmamovies

A post shared by Karan Johar (@karanjohar) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং