৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রণবীর-মাহিরা কাণ্ডের পর এবার ফাঁস সানি-ডিম্পলের ‘প্রেমালাপ’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 27, 2017 12:09 pm|    Updated: September 27, 2019 5:50 pm

Video of Dimple Kapadia, Sunny Deol in London goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর-মাহিরার নিউ ইয়র্ক কাণ্ডের রেশ এখনও কাটেনি। এর মধ্যেই পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়লেন বলিউডের আরও দুই তারকা। এবারে ফাঁস হল এক পুরনো ‘প্রেমের’ ইতিকথা। শুধু স্টিল ছবি নয়, রীতিমতো ভিডিওতে ধরা পড়লেন দুই তারকা। লন্ডনে ঘনিষ্ঠ মুহূর্তে পাওয়া গেল সানি দেওল ও ডিম্পল কপাডিয়াকে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দু’জনের এই ভিডিও।

[ওসামা বিন লাদেনকে বড় পর্দায় আনছেন বিশাল ভরদ্বাজ]

নিজের টুইট প্রোফাইলে ভিডিওটি আপলোড করেছেন স্বঘোষিত ফিল্ম সমালোচক কামাল আর খান। ক্যাপশনে কেআরকে লিখেছেন, ‘লন্ডনে ছুটি কাটাচ্ছেন সানি দেওল ও ডিম্পল কপাডিয়া। দারুণ সুন্দর লাগছে যুগলকে।’ টুইট প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় বয়ে গিয়েছে নেটদুনিয়ায়। অনেকেই বিবাহিত সানিকে ডিম্পলের সঙ্গে সম্পর্ক রাখার জন্য কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।


কিছুদিন আগেই নিউ ইয়র্কে পাক অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে দেখা গিয়েছিল রণবীর কাপুরকে। রাস্তায় দাঁড়িয়ে ধূমপান করছিলেন দু’জনে। নিজের এই ছবির জন্য দেশে-বিদেশে সমালোচিত হন মাহিরা। জুনিয়র কাপুর সমালোচিত হন প্রতিবেশীর দেশের নায়িকার সঙ্গে সম্পর্ক রাখার জন্য। দুই তারকার পাশে দাঁড়ান তাঁদের সহকর্মীরা। তবে সানি-ডিম্পলের কাহিনি আরও পুরনো। আটের দশকে দু’জনের ‘অর্জুন’, ‘নরসিমহা’র মতো সিনেমা সাফল্য পেয়েছিল। অনস্ক্রিন সেই রসায়ন অফস্ক্রিনেও বেশ জোরালো হয়ে উঠেছিল। শোনা গিয়েছিল, স্ত্রী পূজার পাশাপাশি ডিম্পলকেও নিজের জীবনে নির্দিষ্ট স্থান দিয়েছেন ধর্মেন্দ্র-পুত্র। আর ডিম্পলও নাকি রাজেশ খান্নাকে ছেড়েছিলেন সানির টানেই। সেই জল্পনাই যেন নতুন করে উসকে দিল এই ভিডিও। যাতে সানির একটি হাত ধরেই বসে রয়েছেন ডিম্পল। জ্বলন্ত সিগারেট রয়েছে তাঁর অপর হাতে। আগুনের এই পরশেই যেন নতুন করে প্রেমের ধোঁয়া উঠেছে দুই তারকার জীবনে।

[জানেন, ‘পদ্মাবতী’র জন্য শাহিদের পোশাক তৈরিতে কতদিন লেগেছে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে