Advertisement
Advertisement
Shahrukh Khan

চোখে সানগ্লাস, পরনে ডোরাকাটা টিশার্ট, ভরদুপুরে দিল্লির রাস্তায় ‘ছোটে’ শাহরুখ! ব্যাপারটা কী?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও।

video of Shahrukh Khan's look a like goes viral| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:June 6, 2023 10:12 am
  • Updated:June 6, 2023 10:13 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্য়াল মিডিয়ায় দুম করে ভাইরাল হয়েছে একটি ভিডিও, যা দেখে একেবারে মাথায় হাত শাহরুখ অনুরাগীদের। ভরদুপুরে দিল্লি রাস্তায় অবিকল শাহরুখের মতো দেখতে এক ব্যক্তি! প্রথমটায় মনে হয়েছিল শাহরুখের অল্প বয়সের পুরনো ভিডিও হয়তো ভাইরাল হয়েছে। তবে ব্যাপারটা কিন্তু একেবারেই পুরনো নয়। বরং এই ভিডিও একবারেই তাজা।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। পাঠান ছবির পর থেকেই নতুন করে যেন বলিউডে শাহরুখ ঝড়। বলিউড বাদশার অনুরাগীরা অপেক্ষা করে রয়েছেন তাঁর নতুন ছবি ‘জওয়ানে’র জন্য। তার মাঝে এরকম ভিডিও ভাইরাল হওয়ায় হকচকিয়ে উঠেছেন অনেকে। অনেকে তো ভেবেছিলেন নতুন ছবির জন্য হয়তো মেকআপের কায়দায় বয়স কমিয়েছেন শাহরুখ। তবে ভিডিওটি পুরো দেখলে টের পাবেন, এই ছোটে শাহরুখ আসলে কলকাতার ছেলে সূরজ কুমার। যিনি এখন থাকেন ঝাড়খন্ডে। সেই সূরজের ইনস্টাগ্রাম থেকেই ভাইরাল হয়েছে এই ভিডিও। ছোটে শাহরুখ সূরজের ইনস্টাগ্রামে উঁকি মারুন দেখবেন এরকম আরও অনেক ভিডিও ছবি রয়েছে।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Chhota shahrukh (@surajkumarsrk7)

Advertisement

[আরও পড়ুন: ‘দিদি’ সারার ছবি হলে দেখতে গিয়ে খেলেন ধাক্কা, মেজাজ হারিয়ে ‘শাপ-শাপান্ত’ ইব্রাহিমের!]

প্রসঙ্গত, বক্স অফিসে পাঠানি মেজাজে কামব্যাক করেছেন। আবারও শুটিং ফ্লোরে ঘণ্টার পর ঘণ্টা কাটাচ্ছেন। ‘জওয়ান’-এর কাজ শেষ করে ‘ডাঙ্কি’তে মন দিয়েছেন। এরমধ্যেই নাকি বড়সড় এক সিদ্ধান্ত নিয়েছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। শোনা যাচ্ছে, ব্যক্তিগত জীবন নিয়ে আর কোথাও কোনও সাক্ষাৎকার না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলিউড বাদশা।

২০২১ সালে মাদক মামলায় ছেলে আরিয়ানের (Aryan Khan) গ্রেপ্তারি এবং তারপর থেকে ব্যক্তিগত জীবনের টানাপোড়েনে বিধ্বস্ত হয়ে গিয়েছিলেন কিং খান। সাক্ষাৎকারে কখনও এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারবেন না। এই কারণে তিনি আর সংবাদমাধ্যমের সামনে ব্যক্তিগত জীবন নিয়ে কোনও কথা বলতে চান না।

[আরও পড়ুন: ‘ভারতীয়দের নিজেদের ঐতিহ্য সম্পর্কেই জ্ঞান নেই’! নেটপাড়াকে ‘সবক’ শেখালেন কঙ্গনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ