BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মা হতে চলছেন বিদ্যা! অভিনেত্রীর ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

Published by: Bishakha Pal |    Posted: August 3, 2019 8:03 pm|    Updated: August 3, 2019 8:03 pm

Vidya Balan’s latest pictures spark pregnancy rumours

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর কিছুদিন পরেই মুক্তি পাবে বিদ্যা বালনের ছবি ‘মিশন মঙ্গল’। আর তার আগেই কিনা এমন খবর? অভিনেত্রী নাকি গর্ভবতী! সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এখবর। অনেকে তো বিদ্যাকে শুভেচ্ছাও জানিয়েছেন। অনেকে আবার লিখেছেন, এবার ‘বেবি কাপুর’ চান তাঁরা।

[ আরও পড়ুন: বড়পর্দায় একফ্রেমে অর্পিতা ও স্বস্তিকা, নেপথ্যে পরিচালক অর্জুন ]

কিন্তু হঠাৎ কেন বিদ্যার গর্ভবতী হওয়ার কথা ছড়িয়ে পড়ল? সম্প্রতি মুম্বইয়ের একটি রেস্তরাঁয় গিয়েছিলেন অভিনেত্রী। সাধারণত তাঁকে শাড়িতেই দেখা যায়। কিন্তু এদিন বিদ্যা পরেছিলেন কালো ম্যাক্সি ড্রেস ও ডেনিম জ্যাকেট। বিদ্যার সেই ছবি ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। আর তারপর থেকেই তাঁর গর্ভবতী হওয়ার খবর নিয়ে সরগরম হয় সোশ্যাল মিডিয়া। কারণ এই ধরনের জামাকাপড় সেলেব্রিটিরা অন্তঃসত্ত্বা হলেই পরেন। তাই নেটিজেনরাও ভাবেন বিদ্যাও হয়তো মা হতে চলেছেন। বেবি বাম্প ঢাকতে তাই এমন পোশাক পরেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বিদ্যার প্রেগন্যান্ট হওয়া নিয়ে জের চর্চা চলছে। আর এতেই চটেছেন বিদ্যা। একে তো গুজব তাঁর অপছন্দ। তার উপর এমন একটি বিষয় নিয়ে! যদিও নিজে সোশ্যাল মিডিয়ায় এনিয়ে এখনও কিছু বলেননি তিনি।

vidya

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#vidyabalan snapped at sequel in bandra today #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

অনেকে আবার বিদ্যার চেহারা নিয়েও কম্যান্ট করেছেন। সোশ্যাল মিডিয়ায় এমন বলা হচ্ছে, বিদ্যা যেহেতু একটু গোলগাল, তাই এমন মনে হচ্ছে। এটিও নায়িকা মেনে নিতে পারেননি। কারণ বডি শেমিং নিয়ে অতি সম্প্রতি মুখ খুলেছিলেন তিনি। বলেছিলেন, “সারা জীবন হরমোনের সমস্যায় ভুগছি আমি। যখন বয়স কম ছিল, লোকে বলত, এত সুন্দর দেখতে তুমি, একটু ওজন কমিয়ে ফেল। এটা শুনতে কিন্তু সব সময় ভাল লাগে না। আমি ব্যায়াম করতাম। তাতে হরমোনের সমস্যা কিছু কমেছিল। কিন্তু, পরে আবার বেড়ে যায়। আসলে লোকে বোধহয় ভাবেন, ভুল-ভাল খাবার খাওয়া এবং শরীরচর্চা না করার জন্য মোটা হয়ে যাচ্ছি। আসলে তো তা নয়। হরমোনের সমস্যার জন্যই কখনও রোগা হতেই পারলাম না আমি।”

[ আরও পড়ুন: ‘দেখেশুনে কেয়ারটেকার বাছুন!’, নিঃসঙ্গ প্রবীণদের পরামর্শ নাইজেলের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে