BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কোহলিদের বিদায়ে কুরুচিকর পোস্ট, নেটদুনিয়ায় রোষের মুখে বিবেক ওবেরয়

Published by: Sulaya Singha |    Posted: July 13, 2019 4:51 pm|    Updated: July 13, 2019 4:51 pm

Vivek Oberoi trolled for meme on India's World Cup exit

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক করার পর থেকে ফের লাইমলাইটে বিবেক ওবেরয়। তবে ছবিটি সিনেমা হল থেকে বিদায় নিলেও নানা কাণ্ডকারখানা ঘটিয়ে নিজেকে চর্চায় রেখেছেন অভিনেতা। কিন্তু চর্চার থেকে তাঁকে নিয়ে বেশি সমালোচনাই হচ্ছে। এবারও তেমনই একটি কাণ্ড ঘটিয়ে নেটিজেনদের রোষের মুখে পড়লেন বিবেক।

বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে ছিটকে যায় কোহলি অ্যান্ড কোং। স্বাভাবিকভাবেই মন খারাপ দেশবাসীর। অনেকে ধরেই নিয়েছিলেন আন্ডারডগ কিউয়িদের হারিয়ে ফাইনালে পৌঁছে যাবে টিম ইন্ডিয়াই। কিন্তু তেমন কিছুই হয়নি। ফলে অপ্রত্যাশিত হলেও সত্যিটা মেনে নেওয়া ছাড়া আর কোনও উপায় ছিল না। দুঃখে, ক্ষোভে, অভিমানে অনেকেই সোশ্যাল মিডিয়ায় নানা ছবি-ভিডিও-স্টেটাস পোস্ট করেছেন। কিন্তু বিবেক যা পোস্ট করলেন, তা অত্যন্ত কুরুচিকর বলেই দাবি নেটিজেনদের। একটি জিফ (GIF) পোস্ট করেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, শ্যামবর্ণ-খর্বকায় ব্যক্তির দিকে এক লাস্যময়ী এগিয়ে এসেও অন্য এক সুপুরুষকে আলিঙ্গন করলেন। এর সঙ্গে অভিনেতা লেখেন, নিউজিল্যান্ডের কাছে হারের পর এই হালই হয়েছিল ভারতীয় সমর্থকদের। আর এই পোস্টটির পর থেকেই শুরু হয়েছে সমালোচনা।

[আরও পড়ুন: অন্তর্দ্বন্দ্বে জর্জরিত টিম ইন্ডিয়া! বিরাট-রোহিতের ঠান্ডা যুদ্ধই বিশ্বকাপে হারের কারণ?]

ভারতের হার নিয়ে এমন মশকরা করা অভিনেতার উচিত হয়নি বলেই মত অনেকের। আবার অনেকে বিবেককে একহাত নিয়ে বলেন, “ভারতীয় দল শেষপর্যন্ত লড়াই চালিয়ে গিয়েছে। আপনি কী করেছেন? আপনার সব ছবিই তো ফ্লপ হয়।” এদিকে, ভারত বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় মহা বিপাকে পড়েছে আইসিসি। তারা ধরেই নিয়েছিল ফাইনালে কোহলিরাই শেষ হাসি হাসবেন। লর্ডসে ভারতীয় সমর্থকদের টিকিট কেনার হিড়িক তাদের সেই আস্থা আরও জোরদার করেছিল। সেই মতো করে ফাইনালের জন্য একটি স্ক্রিপ্টও লিখে ফেলেছিল বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা। কিন্তু শেষ চারে ভারত হারায় সব হিসেব ওলটপালট হয়ে গিয়েছে। ফলে বিশ্বকাপের ফাইনালের জন্য নতুন করে প্রস্তুতি নিয়ে হয়েছে আইসিসিকে।

[আরও পড়ুন: আকস্মিক মৃত্যু না পরিকল্পনা মাফিক খুন? শ্রীদেবীর মৃত্যু নিয়ে মুখ খুললেন স্বামী বনি কাপুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে