১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বলিউডের ‘ট্রিপি ট্রিপি’ তালে ঝড় তুললেন সানি লিওন   

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 18, 2017 1:36 pm|    Updated: October 4, 2019 6:17 pm

Watch Sunny Leone in 'Trippy Trippy' dance number from Bhoomi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা সিনেমার প্রয়োজন নেই। ব্যস, ক্ষণিকের উপস্থিতিই যথেষ্ট। তাতেই দর্শকের মন কেড়ে নিতে সক্ষম তিনি। উষ্ণতার এই আঁচ থেকে বাদ যায়নি ‘রইস’ শাহরুখ খান থেকে ‘বাদশাহো’ ইমরান হাসমি পর্যন্ত। এবার পালা সঞ্জয় দত্তের ‘ভূমি’র। যেখানে ‘ট্রিপি ট্রিপি’ তালে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন সানি লিওন।

[নেটদুনিয়ার উষ্ণতা বাড়িয়ে ভাইরাল দীপিকা-রণবীরের চুম্বনের ছবি]

 প্রায় পাঁচ বছরের বলিউড কেরিয়ারে সানির সিনেমার সংখ্যা বেড়েই চলেছে। তবে বেশিরভাগ ছবিতেই অল্প সময়ের জন্যই পর্দায় দেখা দিয়েছেন নায়িকা। অবশ্য এতে তাঁর জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। বরং তা উত্তরোত্তর বৃদ্ধি পেয়েছে। সম্প্রতি কোচিতে একটি স্মার্টফোন লঞ্চ করতে গিযেছিলেন নায়িকা। জনজোয়ারে ভেসে যায় গোটা এলাকা। সানি নিজে সেই জনবিস্ফোরণের ভিডিও পোস্ট করেন। নায়িকার জনপ্রিয়তা দেখে বিস্ময় প্রকাশ করেন নেটিজেনরাও।

[বিয়েটা সেরেই ফেললেন রিয়া সেন, দেখুন EXCLUSIVE ছবি]

এই জনপ্রিয়তার জন্যই প্রযোজক-পরিচালক মহলেও সানির চাহিদা তুঙ্গে। পর্দায় কেবল তাঁর ক্ষণিকের উপস্থিতিই যথেষ্ট। নিজের এই স্টারডম বেশ উপভোগ করছেন সানি। তবে এর জন্য প্রচুর খাটছেনও নায়িকা। সানি নিজে জানিয়েছেন, ‘ট্রিপি’ গানের জন্য কোরিওগ্রাফার গণেশ আচারিয়া বেশ কঠিন স্টেপ দিয়েছিলেন তাঁকে। কষ্ট করেই এই স্টেপগুলি তুলতে হয়েছে। তবে শেষটা ভালই হয়েছে। আর এতেই বেশ খুশি নায়িকা। আর গানের পাশাপাশি বলিউডের খলনায়ককে ট্রিবিউট জানিয়ে একটি পোস্টও করেছেন তিনি।

[শব্দ আর জীবনের ‘মাসুম’ খেলায় আরও এক জন্মদিনে গুলজার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে