BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

নিমতা কাণ্ডের ছবি পোস্ট করে তৃণমূলকে ধিক্কার যশের, মুখ্যমন্ত্রীকে তোপ দাগলেন লকেটও

Published by: Suparna Majumder |    Posted: March 29, 2021 9:28 pm|    Updated: March 29, 2021 9:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের আগেই বিজেপিতে (BJP) যোগ দিয়েছেন। হুগলীর চণ্ডীতলা (Chanditala Hooghly) কেন্দ্রের প্রার্থী হয়েছেন। “এতদিন অভিনেতা হিসাবে আপনারা আমায় ভালবেসেছেন। এবার আমি আপনাদের মধ্যে আসছি, আপনাদেরই ছেলে হয়ে।” একথা বলেই প্রচার শুরু করেছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। বিপক্ষ দল বা প্রার্থীর বিরুদ্ধে এতদিন কোনও কটাক্ষ বা নিন্দা করতে দেখা যায়নি তাঁকে। এবার সেই প্রথা ভাঙলেন বিজেপির তারকা প্রার্থী (BJP Candidate)। নিমতায় ‘আক্রান্ত’ বৃদ্ধা শোভাদেবীর মৃত্যুর ঘটনায় শাসক দল তৃণমূলকে কাঠগড়ায় দাঁড় করালেন তিনি। শোভাদেবীর ছবি শেয়ার করে টুইটারে যশ লিখেছেন, “যে প্রশাসনের দায়িত্বে এক নির্দোষ মা অত্যাচারিত হয়ে তাঁর প্রাণ হারায়, সেই তৃণমূল প্রশাসনকে আমি ধিক্কার জানাই।”

WB Assembly Poll:  Yash Dasgupta and Locket Chatterjee slams TMC on Nimta Case

ঘটনার তীব্র নিন্দা করেছেন চুঁচুড়া কেন্দ্রের (Chunchura) বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ও (Locket Chatterjee)। তিনি লিখেছেন, “মর্মান্তিক!নারীকে বলা হয় মায়ের প্রতিরূপ।কিন্তু বাংলার মুখ্যমন্ত্রী একজন নারী হয়েও এতটা নির্মম, নৃশংস কীভাবে হতে পারেন? তৃণমূলের ক্যাডার বাহিনীর অত্যাচারে শেষ পর্যন্ত মৃত্যুর কোলেই ঢলে পড়লেন বঙ্গ তনয়া, বঙ্গ জননী শোভা মজুমদার।বাংলার মানুষই দেবে এই নির্মমতার যোগ্য জবাব।”

WB Assembly Poll:  Yash Dasgupta and Locket Chatterjee slams TMC on Nimta Case

[আরও পড়ুন: ‘মুখ্যমন্ত্রী ‘৮৬ বিশ্বকাপের মারাদোনা’, একান্ত সাক্ষাৎকারে কেন এ মন্তব্য ব্রাত্য বসুর?]

গত ১ মার্চ ওই আক্রান্ত বৃদ্ধার বাড়িতে গিয়েছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ও অর্জুন সিং। তার পরই বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় শোভা মজুমদার নামের ওই বৃদ্ধাকে। সেখানে তাঁর শারীরিক অবস্থার উন্নতিও হয়। দিন চারেক আগে বাড়িতে ফিরেছিলেন তিনি। এর পর রবিবার রাতে মৃত্যু হয় তাঁর। স্বভাবতই দ্বিতীয় দফা নির্বাচনের আগে ‘তৃণমূলের হাতে আক্রান্ত’ বৃদ্ধার মৃত্যু ঘিরে ফের উত্তপ্ত বঙ্গ রাজনীতি। খবর পেতেই তাঁর বাড়িতে হাজির হয়েছিলেন দমদমের বিজেপি প্রার্থী। তিনিই শোভাদেবীর ডেথ সার্টিফিকেট লেখেন। যা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। ইতিমধ্যেই, বিজেপি প্রার্থী অর্চনা মজুমদারের প্রার্থী পদ বাতিলের দাবি জানিয়েছে তৃণমূল নেতৃত্ব।

[আরও পড়ুন: ‘কুলাঙ্গার সন্তান’, একান্ত সাক্ষাৎকারে শুভেন্দু অধিকারীকে তোপ সোহম চক্রবর্তীর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement