BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘কুলাঙ্গার সন্তান’, একান্ত সাক্ষাৎকারে শুভেন্দু অধিকারীকে তোপ সোহম চক্রবর্তীর

Published by: Suparna Majumder |    Posted: March 29, 2021 5:53 pm|    Updated: March 29, 2021 7:03 pm

EXCLUSIVE interview with TMC Candidate Soham Chakraborty | Sangbad Pratidin

দীপঙ্কর মণ্ডল: শরীর তেমন সুবিধার নয়। কিছুদিন আগেই জ্বর এসেছিল। তবে কোভিড (COVID-19) নেগেটিভ রিপোর্ট নিয়েই পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর (Chandipur Purba Medinipur) এলাকার দুয়ারে দুয়ারে ঘুরে বেড়াচ্ছেন সোহম চক্রবর্তী ( TMC Candidate Soham Chakraborty)। প্রচারের ফাঁকেই লাইভে ধরা দিয়েছিলেন ‘সংবাদ প্রতিদিন ডিজিটালের’ ফেসবুক পেজে। সেখানেই তৃণমূল (TMC) ছেড়ে বিজেপিতে (BJP) যোগ দেওয়া শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) ‘কুলাঙ্গার সন্তান’ বলেন তৃণমূলের তারকা প্রার্থী।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) আহত হওয়ার ঘটনা প্রসঙ্গে কথা বলতে গিয়ে একথা বলেন সোহম। অভিনেতা জানান, এটাই বিজেপির সংস্কৃতি। তাঁরা ভেবেছিলেন মুখ্যমন্ত্রীকে আহত করে ঘরে রেখে দিলে বোধহয় কাজটা সহজ হবে। কিন্তু তাঁরা ভুলে যাচ্ছেন এটা বাংলা আর মানুষ প্রতিরোধ গড়ে তুলবে। এরপরই তিনি বিজেপির নন্দীগ্রামের প্রার্থী (BJP Candidate) শুভেন্দু অধিকারীকে উদ্দেশ্য করে বলেন, “বাংলার মানুষ তাঁকে বলে দিয়েছেন তিনি কুলাঙ্গার সন্তান।”

[আরও পড়ুন: মদন মিত্রর সঙ্গে দোল সেলিব্রেশন শ্রাবন্তী-পায়েল-তনুশ্রীর, তীব্র কটাক্ষ শ্রীলেখার]

এদিন নিমতার বৃদ্ধার মৃত্যু প্রসঙ্গে প্রশ্ন করা হয় সোহমকে। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে সোহম বলেন, “এটা দুর্ভাগ্যজনক ঘটনা। এই বিষয়ে আমার কোনও আইডিয়া নেই সুতরাং মন্তব্য করব না। তবে আমাদের কর্মীরা কখনও এই ধরনের কাজ করেন না।” উন্নয়নের দিক থেকে বিজেপির কিছু বলার নেই বলেই তৃণমূলকে এভাবে কালিমালিপ্ত করার চেষ্টা চলছে বলে জানান তারকা প্রার্থী।

এর আগের বিধানসভা নির্বাচনে বাঁকুড়ার বড়জোড়ায় প্রার্থী হয়েছিলেন সোহম। কিন্তু সেবার পরাস্ত হয়েছিলেন তিনি। সেই ভুল থেকে শিক্ষা নিয়েছেন বলেই সোমবার জানান অভিনেতা। ‘দিদির দূত’ হিসেবে মানুষের কাছে পৌঁছে যেতে চাইছেন সোহম। তারকা নয় ঘরের ছেলে হিসেবে নিজেকে দেখাতে চাইছেন সোহম। সেই লক্ষ্য নিয়েই এবার রাস্তায় নেমে প্রচার করছেন বলে জানান সোহম। জয় পেলে সবার আগে মানুষের কাজকেই প্রাধান্য দেবেন। তেমন হলে বছরে সিনেমার সংখ্যা কমিয়ে দেবেন। রাজনীতি ও শুটিং ফ্লোরের কাজের পর পরিবারকে সময় দেবেন বলে জানান সোহম।

দেখুন ভিডিও – 

 

[আরও পড়ুন: ‘মুখ্যমন্ত্রীর জন্যও ১ ঘণ্টা প্রচার করি না’, প্রার্থীর আবদারে মেজাজ হারালেন নুসরত ]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে