৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘মুখ্যমন্ত্রীর জন্যও ১ ঘণ্টা প্রচার করি না’, প্রার্থীর আবদারে মেজাজ হারালেন নুসরত

Published by: Tiyasha Sarkar |    Posted: March 28, 2021 6:15 pm|    Updated: March 28, 2021 6:21 pm

Assembly Polls 2021 : Nusrat Jahan refused to campaign for party, video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বঙ্গে ভোটযুদ্ধ (WB Elections 2021) ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। একদফার ভোট হয়ে গেলেও বাকি সাতদফার জন্য দলের প্রার্থীদের হয়ে জোরকদমে প্রচার করছেন তারকারা। শনিবার অশোকনগরের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর হয়ে প্রচারে বেরিয়েছিলেন তারকা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। সেখানেই মেজাজ হারালেন তিনি। ভাইরাল সেই ভিডিও।

বিষয়টা ঠিক কী? শনিবার সকালে উত্তর ২৪ পরগনার অশোকনগর (Ashoknagar) বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর সমর্থনে প্রচারে বেরিয়েছিলেন নুসরত। রোদকে উপেক্ষা করেই প্রায় ১ ঘণ্টা হুড খোলা গাড়িতে ব়্যালি করেন তিনি। পাশে ছিলেন প্রার্থী নারায়ণ গোস্বামী। জানা গিয়েছে, এরপর আরও কিছুক্ষণের প্রচার চালিয়ে যাওয়ার অনুরোধ করা হয়েছিল সাংসদকে। তখনই বেঁকে বসেন তিনি। ভিডিওতে দেখা যায়, আর থাকা সম্ভব নয় বলে সাফ জানিয়েদেন নুসরত। এও বলেন, “মুখ্যমন্ত্রীর জন্যও এতক্ষণ ব়্যালি করি না।” কথা শেষ হতে না হতেই গাড়ি থেকে নেমে পড়েন তিনি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নুসরতের এই ভিডিও। তুমুল বিতর্কে জড়িয়েছেন তারকা সাংসদ।

[আরও পড়ুন: ‘ছেলেকে হারিয়েছি, আমার মেয়েকে জেতান’, মীনাক্ষীর হয়ে ভোট চাইলেন প্রয়াত মইদুলের মা]

উল্লেখ্য, বাংলার বিধানসভা ভোট হচ্ছে আট দফায়। আগামী ১ এপ্রিল দ্বিতীয় দফার ভোট গ্রহণ। প্রায় মাস দুয়েক আগে থেকেই শুরু হয়েছে প্রচার। সবদলের তরফে তারকা প্রচারকদের তালিকা প্রকাশ করা হয়েছে। তৃণমূলের তালিকায় নাম ছিল নুসরত, মিমি-সহ বহু তারকার। ভোটের মরশুমে প্রায় প্রতিদিনই দলের প্রার্থীদের হয়ে প্রচারে বেরিয়েছেন তাঁরা। রোদ উপেক্ষা করে দীর্ঘক্ষণ প্রচার চালাচ্ছেন। এসবের মাঝেই প্রচারে বেরিয়ে ক্ষুব্ধ নুসরতের ভিডিও ভাইরাল। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল।

 

[আরও পড়ুন: ‘বাকি ৪টে কি সিপিএম-কংগ্রেসের?’, শাহের ২৬ আসন জয়ের দাবিকে কটাক্ষ মমতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে