BREAKING NEWS

২১ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ৬ আগস্ট ২০২০ 

Advertisement

রবি ঠাকুরের ছোটগল্প ‘ডিটেকটিভ’ নিয়ে ওয়েব সিরিজ বানাচ্ছে হইচই, প্রধান চরিত্রে অনির্বাণ

Published by: Bishakha Pal |    Posted: July 4, 2020 3:52 pm|    Updated: July 4, 2020 4:07 pm

An Images

শম্পালী মৌলিক: লকডাউনের পর প্রথম ওয়েব সিরিজের শুটিং। তাও আবার পিরিয়ড পিস। ফলে ডিটেকটিভ নিয়ে বাড়তি আগ্রহ রয়েছে দর্শকমহলে। রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্প ‘ডিটেকটিভ’ নিয়ে দু’টি পর্বের ওয়েব সিরিজ করছে হইচই। পরিচালনায় জয়দীপ মুখোপাধ্যায়।

নামেই বোঝা যাচ্ছে গোয়েন্দাগিরির ছোঁয়া রয়েছে গল্পে। আর গল্পের সেই পুলিশ-ডিটেকটিভের চরিত্রে রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য। মহিমচন্দ্রের ভূমিকায় অভিনয় করছেন তিনি। যে কোনও জটিল কেসের অপেক্ষায় বসে থাকে মহিমচন্দ্র। নিজের দক্ষতা ঝালিয়ে নিতে চায় সে। মহিমচন্দ্রের স্ত্রী সুধামুখীর ভূমিকায় দেখা যাবে ইশা সাহাকে। সাহেব ভট্টাচার্য রয়েছেন মন্মথর ভূমিকায়। যার সঙ্গে বন্ধুত্ব করে মহিমচন্দ্র। এখানেও রহস্যের গন্ধ আছে। মহিমচন্দ্র ভালবাসে ডিটেকটিভ বই পড়তে। বিশেষ করে শার্লক হোমস। তার আছে এক ওয়াটসন। গল্পে তার নাম হুতাশন। এ চরিত্রে অভিনয় করছেন অম্বরীশ ভট্টাচার্য। তার আর অনির্বাণের এক মজাদার সম্পর্ক দেখা যাবে ওয়েব সিরিজে।

isha

[ আরও পড়ুন: ‘তুমি তো হরলিক্সটাও ঠিকমতো খেতে পারো না!’, চিনা অ্যাপ ইস্যুতে সোহমকে কটাক্ষ অনুপমের ]

অন্যদিকা সুধামুখী (ইশা) আর মন্মথর (সাহেব) একটা সংযোগ রয়েছে। মহিমের বিধবা বোন স্নেহলতার চরিত্রে পাওয়া যাবে তৃণা সাহাকে। যা সঙ্গে বউদি সুধামুখীর চমৎকার সম্পর্ক। মূল গল্প এক রেখে ওয়েব সিরিজের প্রয়োজনে সামান্য সংযোজন করা হয়েছে। তবে লকডাউনের পর আনলক-২-এ দূরত্ববিধি মেনেই শুটিং হচ্ছে। ফলে ঘনিষ্ঠদৃশ্য রাখা মুশকিল। মুখ্য চরিত্রে অনির্বাণ থাকলেও এই ডিটেকটিভ একেবারেই ব্যোমকেশের মতো নয়। বরং অনেক নরম ধাঁচের এবং মজাদার।

[ আরও পড়ুন: চিনা সংস্থা স্পনসর, রাগে ‘সেরা অভিনেতা’র পুরস্কার প্রত্যাখ্যান করলেন জিৎ! ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement