১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কোচবিহার থেকে যাচ্ছে বিশেষ তত্ত্ব, মদনমোহনের পুজো দিয়ে শুরু মৌনির বিয়ের অনুষ্ঠান

Published by: Suparna Majumder |    Posted: January 25, 2022 11:20 am|    Updated: January 25, 2022 2:38 pm

Wedding rituals of Mouni Roy starts from Cooch Behar

বিক্রম রায়, কোচবিহার: বলিউড তাঁর কর্মক্ষেত্র।নাম, যশ, অর্থ – সবই পেয়েছেন সেখানে। বাংলার কোচবিহার মৌনি রায়ের (Mouni Roy) জন্মভূমি। এখানেই অভিনেত্রীর বড় হওয়া। ছোটবেলার সেই সমস্ত স্মৃতিকে সঙ্গে নিয়েই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউড তারকা (Bollywood Star)। তাঁর বিয়ের জন্য কোচবিহার থেকে তত্ত্ব হিসেবে গয়নার পাশাপাশি যাচ্ছে নাড়ু, আচারের মতো সামগ্রী। মদনমোহন মন্দিরে পুজো দেওয়ার পরই বিয়ের অনুষ্ঠান শুরু হবে বলে খবর।

Mouni

 

গত বছরের শুরু থেকেই শোনা গিয়েছিল বিয়ে করছেন মৌনি রায়। পাত্র বহুদিনের প্রেমিক দুবাইয়ের ব্যবসায়ী সুরজ নাম্বিয়ার। বেঙ্গালুরুর জৈন পরিবারের ছেলে সুরজ। ব্যবসা করেন দুবাইয়ে। অন্যদিকে কোচবিহারের রাজবংশী পরিবারের মেয়ে অভিনেত্রী। তাঁর বাবা কোচবিহার পুরসভার উচ্চপদস্থ কর্মচারী। মা অবসারপ্রাপ্ত শিক্ষিকা।

[আরও পড়ুন: পাটিয়ালার মন্দিরে ঢুকে কালী মূর্তি অপবিত্র করার চেষ্টা! গ্রেপ্তার অভিযুক্ত

গোটা দেশজুড়ে ক্রমশ থাবা চওড়া হচ্ছে করোনার (Coronavirus)। হু হু করে বাড়ছে সংক্রমিতের সংখ্যা। এই পরিস্থিতিতে বিয়ের আমন্ত্রিতদের তালিকায় কিছুটা কাটছাঁট করতে হচ্ছে অভিনেত্রীকে। তবে শোনা যাচ্ছে, করণ জোহর, একতা কাপুর, অশিকা গোরাদিয়া-সহ একঝাঁক বলি তারকা আমন্ত্রিতের তালিকায় রয়েছেন। বিয়ের আসরে অংশ নেওয়ার ক্ষেত্রে আমন্ত্রিতদের মানতে হবে কড়া কোভিডবিধিও। প্রত্যেককে অবশ্যই সঙ্গে রাখতে হবে জোড়া টিকাকরণের সার্টিফিকেট।

Mouni Roy to tie the knot with boyfriend Suraj Nambiar in January | Sangbad Pratidin

সূত্রের খবর মানলে, ২৭ জানুয়ারি গোয়ায় সাত পাকে বাঁধা পড়বেন মৌনি। পাঁচতারা হোটেলে হয়েছে বিয়ের যাবতীয় আয়োজন। বিয়ের থিম রং সাদা। জানা গিয়েছে, ইতিমধ্যেই মৌনির মা গোয়ায় রওনা হয়েছেন। মৌনির পক্ষ থেকে মদনমোহন মন্দিরে পুজো দেবেন তাঁর আত্মীয় বিদ্যুৎ রায়। প্রাথমিক কিছু কাজ সেরে তাঁরাও গোয়ার পাড়ি দেবেন। বিয়ের পর কোচবিহারে একবার আসতে পারেন মৌনি। জেলার আত্মীয়, বন্ধুদের জন্য একটি রিসেপশনের আয়োজন করা হতে পারে বলে খবর। 

[আরও পড়ুন: রবীন্দ্রসংগীত গাইতে গিয়ে মঞ্চে ‘ধন ধান্য পুষ্প ভরা’ গাইলেন ইন্দ্রাণী হালদার, হেসে খুন নেটিজেনরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে