BREAKING NEWS

৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই ফের প্রেমে পড়লেন শ্রাবন্তী! ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জল্পনা

Published by: Suparna Majumder |    Posted: March 1, 2021 12:02 pm|    Updated: March 1, 2021 12:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “যদি বলি তোমায় ভালবাসি?” ইনস্টাগ্রাম স্টোরিতে একথাই লিখলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। আর তাতেই নতুন করে শুরু হল জল্পনা। তাহলে কি আবারও প্রেমে পড়লেন টলিপাড়ার নায়িকা? এই প্রশ্নেই সরগরম টালিগঞ্জের টিনসেল টাউন।

নতুন কারও প্রেমে পড়লেন? না পুরনো প্রেমকেই জীবনে ফেরত পেতে চাইছেন শ্রাবন্তী? এই ধোঁয়াশা তৈরি হয়েছে তাঁর লেখা একাধিক বার্তায়। যেখানে অভিনেত্রী একদিকে যেমন লিখেছেন, “যদি বলি তোমায় মিস করছি?”, একই ছবিতে আবার লিখেছেন, “যদি বলি তোমাকেই আমার প্রয়োজন?” আরেকটি ছবি স্টোরি হিসেবে শেয়ার করেছেন শ্রাবন্তী। সেখানে অভিনেত্রী লিখেছেন, “যখন প্রেমে পড়েছিলাম খুব ছোট ছিলাম। জানতামই না ভালবাসা কী? এবার তোমার ক্ষেত্রে হাল ছাড়ব না।”

[আরও পড়ুন: ‘গান করার ক্ষমতা হারিয়েছেন’, শানকে তীব্র আক্রমণ নেটিজেনের, কড়া জবাব দিলেন গায়কও]

উল্লেখ্য, টলিউডে অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পরই ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে (Rajiv Kumar Biswas) বিয়ে করেন শ্রাবন্তী। ২০১৬ সালে দু’জনের ডিভোর্স হয়। তারপর থেকে ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। ২০১৬ সালেই মডেল কৃষাণ ব্রজকে (Krishan Vraj) বিয়ে করেছিলেন টলি বিউটি। কিন্তু সে বিয়ে ছ’মাসের বেশি টেকেনি। এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশন সিংয়ের (Roshan Singh) সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নায়িকা। কিন্তু গত বছরের নভেম্বর থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে। সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে আনফলোও করেন। পরোক্ষে কটাক্ষের পালাও বেশ কিছুদিন চলেছিল। তবে সেসব এখন অতীত। এখন অভিনেত্রী কি পুরনো ভালবাসার কাছ ফিরতে চাইছেন? সেটা নিয়েই যত প্রশ্ন। আর এক্ষেত্রেই আবার বলতে হয় রাজীব বিশ্বাসের কথা। প্রসঙ্গত, রাজীবকে যখন শ্রাবন্তী বিয়ে করেছিলেন, তখন তাঁর বয়স ছিল মাত্র ১৬। তাহলে কি প্রথম স্বামীর কাছে ফিরে যাওয়ার ইঙ্গিতই দিলেন অভিনেত্রী?

[আরও পড়ুন: সক্রিয় রাজনীতিতে নাম লেখাবেন? ব্রিগেড থেকে মুখ খুললেন শ্রীলেখা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement