BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘সুলতান’ সলমনের ইচ্ছেতেই ‘রেস ৩’ থেকে বাদ জন আব্রাহাম!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 12, 2017 2:03 pm|    Updated: September 28, 2019 7:21 pm

Why Salman Khan does not want John Abraham in Race 3?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের সুলতান তিনি। হালফিলের ‘টিউবলাইট’ বক্স অফিসে তেমন কামাল দেখাতে পারেননি। তাও তাঁর মহিমাতেই ২০০ কোটি টাকা কামিয়ে ফেলেছে এই ছবি। বলিউড মানেই ভাইজানের আধিপত্য। যে আধিপত্যের ঠেলা হয়তো অনেকেই সামলে উঠতে পারেন না। বি-টাউনে কান পাতলেই শোনা যায়, সলমনের সঙ্গে সম্পর্ক তিক্ত হলে বলিউডে টেকা মুশকিল। সল্লুর মর্জি অনুযায়ীই নাকি ঠিক হয় তাঁর ছবির কাস্ট। আবার তাঁর মর্জিতে বাদও চলে যেতে পারেন অতি বড় তারকাও। সূত্রের খবর বিশ্বাস করলে সম্প্রতি এমনটাই হয়েছে জন আব্রাহামের সঙ্গে।

[সাহসী দৃশ্য নিয়েই সেন্সরের ছাড়পত্র পেল পহেলাজ নিবেদিত ‘জুলি ২’]

কেমন করে? ‘রেস ৩’ ছবির সৌজন্যে। শোনা গিয়েছে, সলমনের সঙ্গে মনোমালিন্যের জন্যই ‘রেস’-এর তৃতীয় মরশুম থেকে বাদ পড়তে হয়েছে জনকে। আর এটা হয়েছে বহু বছরের একটি বিবাদের জন্য। ঘটনাটি ঘটেছিল ২০১১ সালে। ওয়ার্ল্ড ট্যুরে গিয়েছিলেন সলমন, জন-সহ আরও কয়েকজন তারকা। সেখানে টাকা-পয়সা নিয়ে নাকি দুই তারকার মধ্যে ঝামেলা হয়। যার জেরে জন-সলমনের মধ্যে কথাবার্তাই বন্ধ হয়ে গিয়েছিল। পরে অবশ্য কিছুটা মিটমাট হয়। কোথাও দেখা হলে সৌজন্য বিনিময়ও হয়। কিন্তু চাপা একটা অসন্তোষ রয়েই গিয়েছে। আর তাই জন ভাইজানের অপছন্দের তালিকাতেই পড়ে গিয়েছেন জন। সে কারণেই তিনি চান না, ‘রেস ৩’-তে জনও থাকুক।

[জানেন এই পুজোয় কোন নায়িকা কী শপিং করছেন?]

ইতিমধ্যেই নিজের বন্ধু সইফকে হটিয়ে ‘রেস ৩’-র মুখ্য ভূমিকায় জায়গা করে নিয়েছেন সলমন। এবার জনকেও চান না তিনি। সুতরাং বলিউডের ‘রেস’-এ একাই ফিনিশিং লাইনে যেতে আগ্রহী ভাইজান। তবে তাতে তিনি কতটা সফল হবেন, তা নিয়ে বেশ ধন্দে বিশেষজ্ঞরা।

[জানেন, কোন চরিত্র সবচেয়ে কঠিন ছিল প্রসেনজিতের কাছে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে