BREAKING NEWS

১১ কার্তিক  ১৪২৭  বুধবার ২৮ অক্টোবর ২০২০ 

Advertisement

বিনা অনুমতিতে ভিডিও চ্যাট অ্যাপে ছবি ব্যবহার, কলকাতা পুলিশের দ্বারস্থ নুসরত জাহান

Published by: Sandipta Bhanja |    Posted: September 21, 2020 2:44 pm|    Updated: September 21, 2020 2:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুমতি ছাড়াই সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) ছবি ব্যবহার করা হচ্ছে এক ভিডিও চ্যাট অ্যাপে। আর সেই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই নুসরতের নজরে পড়ে। এরপরই সংশ্লিষ্ট অ্যাপ কর্তৃপক্ষকে একহাত নিয়ে কলকাতা পুলিশের (Kolkata Police) দ্বারস্থ সাংসদ।

ফ্যান্সি ইউ- ভিডিও চ্যাট নামে একটি অ্যাপের বিজ্ঞাপনে জ্বলজ্বল করছে লাল পোশাক পরা অভিনেত্রী নুসরত জাহানের ছবি। পাশে অবশ্য আরও একটি মেয়ের ছবিও রয়েছে। কিন্তু সাংসদের ছবি একটি ভিডিও চ্যাট অ্যাপের বিজ্ঞাপনীতে তাঁর অনুমতি ছাড়া কীভাবে ব্যবহার করতে পারে কেউ? সেই প্রশ্ন তুলেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি। অতঃপর এই ইস্যুটিকে কেন্দ্র করে বর্তমানে তুমুল শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সে খবর নুসরত জাহনের নজরে আসতেই কলকাতা পুলিশের সাইবার সেলকে সংশ্লিষ্ট বিষয়ে পদক্ষেপ করার আরজি জানান সাংসদ-অভিনেত্রী।

Nusrat Jahan, Video Chat app

[আরও পড়ুন: করোনা কালেই বাংলাদেশে জমিয়ে শুটিং জয়া আহসানের, ১৫ দিনে তৈরি হল গোটা থ্রিলার সিনেমা!]

টুইট করে নুসরত বলেন, “এই ধরনের কাজ কোনও ভাবেই সমর্থনযোগ্য নয়। আমার অনুমতি ছাড়া আমার ছবি ব্যবহার করা হচ্ছে। কলকাতা পুলিশের সাইবার সেল বিভাগকে আরজি জানাচ্ছি, দয়া করে তাঁরা যেন সংশ্লিষ্ট বিষয়ে পদক্ষেপ করেন। প্রয়োজনে আইনি ব্যবস্থা নিতেও প্রস্তুত আমি।”

Nusrat Tweet

প্রসঙ্গত, সাংসদ-অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বর্তমানে বেশ সক্রিয়। যে কোনও ইস্যু নিয়েই নিজের অবস্থান স্পষ্ট করে দেন তিনি। কোনও রকম রেয়াত না করেই গেরুয়া শিবিরকে কটাক্ষ করেন। সোমবারও তার অন্যথা হল না। কৃষি বিলের বিরোধিতা করায় ডেরেক ও দোলা-সহ তৃণমূলের যে ৮ সাংসদকে বরখাস্ত করা হয়েছে, তার বিরুদ্ধে সরব হন তিনি। সাফ জানিয়ে দেন যে, “বিজেপি গণতন্ত্রকে হত্যা করার চেষ্টা করছে। বিজেপির এই আস্ফালন কোনওমতেই মেনে নেওয়া সম্ভব নয়।”

[আরও পড়ুন: দীর্ঘক্ষণের বিমান সফরে অসুবিধে না হলে সিনেমা হল খুলতে বাধা কোথায়? মোদিকে চিঠি কৌশিকের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement