BREAKING NEWS

১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

করোনা কালেই বাংলাদেশে জমিয়ে শুটিং জয়া আহসানের, ১৫ দিনে তৈরি হল গোটা থ্রিলার সিনেমা!

Published by: Sandipta Bhanja |    Posted: September 21, 2020 1:20 pm|    Updated: September 21, 2020 1:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিমারী আবহে আপাতত বাংলাদেশে নিজের বাড়িতেই রয়েছেন অভিনেত্রী জয়া আহসান (Jaya Ahsan)। গৃহবন্দি পরিস্থিতিতে ঘরকন্নার কাজ, পরিবারের সঙ্গে সময় কাটানো থেকে শুরু করে রাস্তার অভুক্ত কুকুরদের নিজে হতে রান্না করে খাওয়ানোর মতো অনেক কাজই করেছেন। এবার মাত্র ১৫ দিনে ছোট্ট ইউনিট নিয়ে শুট করে ফেললেন আস্ত একটা ফিচার ফিল্ম।

থ্রিলারধর্মী ছবি। জটিল মনস্তত্ত্বের বিষয় নিয়ে নাড়াচাড়া করে এই ছবির গল্প। শুট হয়ে গিয়েছে। তবে ছবির নাম আর মুক্তির দিনক্ষণ এখনও ঠিক হয়নি, জানালেন অভিনেত্রী নিজেই। ইতিমধ্যেই জয়া আহসানের সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলে চোখে পড়বে সিনেমার বেশ কয়েকটি লুক। যেখানে কোনওটাতে মাস্ক পরে দেখা গিয়েছে অভিনেত্রীকে, তো আবার কোনওটায় বা মেঝেতে ভয়ে সংকুচিত হয়ে শুয়ে থাকতে দেখা গেল তাঁকে। তার সূত্র ধরেই ইঙ্গিত মিলল, এই ছবি যে পুরোদস্তুর থ্রিলার ঘরানার হতে চলেছে।

Jaya-Ahsan

এপ্রসঙ্গে জয়ার মত, “বেশি বলা বারণ! তাই কথা না বাড়িয়ে ছবি দিলাম আমার দর্শকদের জন্য। আমার আগামী ছবির আগমনী বার্তা।” সিনেমার পরিচালক ওপার বাংলার পিপলু আর খান। দ্বিতীয় ছবি হলেও তাঁর পরিচালনায় প্রথম ফিচার ফিল্ম। আর সেখানেই অতিমারীর ভয়কে তোয়াক্কা করে সতর্কতা অবলম্বন করে অভিনয় সেরে ফেললেন জয়া।

[আরও পড়ুন: দীর্ঘক্ষণের বিমান সফরে অসুবিধে না হলে সিনেমা হল খুলতে বাধা কোথায়? মোদিকে চিঠি কৌশিকের]

“প্যান্ডেমিকের মানসিক অস্থিরতার দিনগুলোতে যখন ঘরে বসে ভয় আর শঙ্কায় দিনগুলো কাটাচ্ছিলাম, পরিচালক ফোনে বললেন, ‘চলুন ছোট করে একটা শর্ট ফিল্ম বানিয়ে ফেলি। তারপর গল্পের মধ্যে গল্প, নানা কারণে পরে সেটা ফিচার ফিল্ম হয়ে গেল! এমন অতিমারী আবহে একটা ছবি শুট করব, তার উত্তেজনাটাই আসল। ঠিক এভাবেই একটা ছবির অংশ হয়ে গেলাম। জীবনের খণ্ড খণ্ড না-বলা অনুভূতি আর বাকি গল্পটা একটু জটিল। এতটুকুই বলা অনুমতি সাপেক্ষে”, জয়ার মন্তব্য।

“আশায় রইলাম, কী করলাম সেটা দেখার জন্য। কিন্তু ১৫ দিনের শুটিংটা একটা পাগলামি ছিল। এত কম মানুষ নিয়ে একটা ফিচার ছবি তৈরি করা যায়, সেটাও জানা হল। অসাধারণ পরিশ্রমী কিছু মানুষের সঙ্গে একটা সুন্দর অভিজ্ঞতার সাক্ষী হলাম। চিত্রনাট্যা লিখেছেন নুসরত মাটি”, বললেন অভিনেত্রী।

[আরও পড়ুন: যৌন হেনস্তার অভিযোগ সম্পূর্ণ মিথ্যে, দাবি তুলে এবার আইনি পথে হাঁটছেন অনুরাগ কাশ্যপ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement