২৮ ভাদ্র  ১৪২৬  রবিবার ১৫ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ ভাদ্র  ১৪২৬  রবিবার ১৫ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: #NotMyDeepika-র জের। #MeToo অভিযুক্ত কোনও ব্যক্তির সঙ্গে কাজ করতে নারাজ দীপিকা পাড়ুকোন। অনুরাগীদের মোটেই ক্ষুব্ধ করতে চান না অভিনেত্রী। তাই নাকচ করে দিলেন লাভ রঞ্জনের ছবি।

এক সাক্ষাৎকারে দীপিকা সাফ জানিয়ে দেন যে যৌন হেনস্তার অভিযোগে অভিযুক্ত এমন কোনও ব্যক্তির সঙ্গে কাজ করবেন না তিনি। সম্প্রতি জাতীয় স্তরের এক ফ্যাশন ম্যাগাজিনের তরফে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, যৌন হেনস্তায় অভিযুক্ত এমন কোনও ব্যক্তির সঙ্গে কাজ করবেন কি না? উত্তরে দীপিকা স্পষ্টভাবে বলেন, “না, একেবারেই করব না।”

[আরও পড়ুন: ৩৭০ ধারা বাতিলের জের, কাশ্মীরে বাতিল ‘সড়ক ২’-সহ একাধিক বলিউড ছবির শুটিং ]

সপ্তাহখানেক আগেই লাভ রঞ্জনের বাড়িতে প্রবেশ করতে দেখা গিয়েছিল দীপিকা এবং রণবীর কাপুরকে। সেই ছবি ভাইরাল হতেই রণবীর-দীপিকার একফ্রেমে আসার গুঞ্জনে যেন আরও জোরালো হয়ে ওঠে। ছবির চিত্রনাট্য শুনে অভিনেত্রীর পছন্দ হয়ছিল। প্রসঙ্গত, লাভ রঞ্জনের ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন অজয় দেবগণ এবং রণবীর কাপুর। তবে অভিনেত্রী কে হবেন, তা নিয়েই চলছিল জোর জল্পনা। সূত্রের খবর বলছে, নায়িকার ভূমিকায় পরিচালকের প্রথম পছন্দ দীপিকা পাড়ুকোনই। অন্যদিকে, পরিচালক লাভ রঞ্জনের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন এক মহিলা। এককথায়, তিনিও #MeToo অভিযুক্ত। তবে দীপিকা সম্প্রতি সাক্ষাৎকারে জানিয়ে দিয়েছেন যে তিনি যৌন হেনস্তার অভিযোগে অভিযুক্ত কোনও ব্যক্তির সঙ্গে কাজ করতে নারাজ। এমতাবস্থায় রণবীর কাপুরের বিপরীতে দীপিকা দেখা যাবে কি না, সন্দেহপ্রকাশ করেছেন অনেকেই।

[আরও পড়ুন: বড়পর্দায় এবার অজিত দোভালের ভূমিকায় অক্ষয় কুমার ]

কেন না লাভ রঞ্জনের বাড়ির সামনে রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোনকে দেখে অনেকেই অভিনেত্রীর বিরুদ্ধে দ্বিচারিতার অভিযোগ এনেছিলেন। #MeToo অভিযুক্ত লাভ রঞ্জনের সঙ্গে কাজ করার কথা প্রকাশ্যে আসতেই তাঁকে বাক্যবাণে বিদ্ধ করেছিল নেটিজেনরা। আর ঠিক তখনই #NotMyDeepika হ্যাশট্যাগ ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় সরব হন দীপিকার অনুরাগীরা। অবশেষে ভক্তদের অনুরোধ রাখলেন তিনি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং