৫ মাঘ  ১৪২৬  রবিবার ১৯ জানুয়ারি ২০২০ 

Menu Logo ফিরে দেখা ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  দীপিকা পাড়ুকোনের ‘ছপাক’-এর পাশে কেন্দ্রের বিরোধী দলশাসিত রাজ্যগুলি দাঁড়ালেও অজয় দেবগনের সমর্থনে সুর চড়িয়ে ছিল বিজেপি সমর্থকরা। সেই সূত্র ধরেই এবার অজয় দেবগনের ছবি ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’কে করমুক্ত করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

দীপিকা পাড়ুকোনের JNU যাত্রাকে সমর্থন জানিয়ে ছবি মুক্তির আগের দিনই ‘ছপাক’কে মধ্যপ্রদেশে করমুক্ত করেছেন সে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা বর্ষীয়ান কংগ্রেস নেতা কমল নাথ। এমনকী, দীপিকার অভিনয়ের ভূয়সী প্রশংসা করেও অভিনেত্রীকে বিশেষ সম্মানে সম্মানিত করার সিদ্ধান্ত নিয়েছে মধ্যপ্রদেশ সরকার। এবার অজয় দেবগনের সমর্থনে উত্তরপ্রদেশে ‘তানহাজি’কে করমুক্ত করল যোগী সরকার। মঙ্গলবার এই সিদ্ধান্ত ঘোষণা করা হয় উত্তরপ্রদেশ সরকারের ট্যুইটার হ্যান্ডেলে। এই খবর পেয়েই যোগী আদিত্যনাথকে আন্তরিক ধন্যবাদ জানান অজয় দেবগণ। একই সঙ্গে অনুরোধ করেন এই ছবি অন্তত একবার দেখার জন্যও। রিপোর্ট বলছে, বিজেপি সমর্থকদের বয়কটের জন্যই ‘ছপাক’-এর রেটিং কমে গিয়েছে।

[আরও পড়ুন: নুসরতের পর বিয়ের পিঁড়িতে সাংসদ অভিনেতা দেব! পোস্ট করলেন বিয়ের কার্ড]

জেএনইউয়ে গিয়ে ঐশী ঘোষের পাশে দাঁড়ানোয় আগেই গেরুয়া শিবিরের রোষের মুখে পড়েছেন দীপিকা পাড়ুকোন। দীপিকাকে সাপোর্ট-বয়কট বিতর্কের মাঝেই গত শুক্রবার মুক্তি পেয়েছে ‘ছপাক’। যার জেরে কেন্দ্রীয় দক্ষতা উন্নয়ন মন্ত্রকের ‘স্কিল ইন্ডিয়া’র ভিডিও থেকে দীপিকা পাড়ুকোনকে সরিয়ে দেওয়া হয়েছে। ‘ছপাক’ বয়কটের ডাক দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় দীপিকা বিরোধী প্রচার  চালিয়ে অজয় দেবগনের সমর্থনে সুর চড়িয়েছিল। তবে বিজেপি শাসিত রাজ্যে নেতা-মন্ত্রীদের কটাক্ষের শিকার হলেও অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছে বিরোধী দল শাসিত রাজ্য মধ্যপ্রদেশ, ছত্তিশগড়, পুদুচেরি, পশ্চিমবঙ্গ। এবার যোগী আদিত্যনাথের ‘হিন্দু-রাজ্যে’ করমুক্ত হল ‘তানহাজি’। তবে যোগী আদিত্যনাথের রাজ্যের গেরুয়া সমর্থকরা ‘ছপাক’ বয়কটের ডাক দিলেও দীপিকার পাশে দাঁড়াতে সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ যাদব ‘ছপাক’-এর স্পেশ্যাল স্ক্রিনিংয়ের আয়োজন করেছিলেন শনিবার। 

[আরও পড়ুন: ‘হিন্দু কিংবা ভারতীয়কে বিয়ে করিনি’, বিস্ফোরক সৃজিত-পত্নী মিথিলা]

অন্যদিকে, মমতা বন্দ্যোপাধ্যায় ‘ছপাক’ নিয়ে সরাসরি কোনও মন্তব্য না করলেও তৃণমূলের সর্বভারতীয় মুখপাত্র ডেরেক ওব্রায়েন নিজের গ্যাঁটের কড়ি খরচ করে দীপিকার ছবির টিকিট উপহার দিয়েছেন ভক্তদের। অন্যদিকে, মধ্যপ্রদেশ, ছত্তিশগড় ও পুদুচেরিতে পুরোপুরি করমুক্ত করা হয়েছে ‘ছপাক’কে। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমল নাথ এবং ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভুপেশ বাঘেল দীপিকার সমর্থনে ‘ছপাক’-এর বিশেষ প্রচার করেছেন। ছত্তিশগড়ের স্বাস্থ্যমন্ত্রী তথা কং নেতা টিএস সিংদেবও ‘ছপাক’ দেখার আর্জি জানিয়েছেন।

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং