১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

YouTube ভিডিওয় মৃত্যুর ভুয়ো খবর, প্রতিবাদ করতে গিয়ে এ কী হল অভিনেতা সিদ্ধার্থর!

Published by: Suparna Majumder |    Posted: July 18, 2021 6:44 pm|    Updated: July 18, 2021 7:42 pm

YouTube Video Claims Siddharth Is Dead, Actor Reports But Gets this reply | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইউটিউব (Youtube) ভিডিওয় মৃত্যুর ভুয়ো খবর ছড়ানো হয়েছিল। এর বিরুদ্ধেই সংস্থায় রিপোর্ট করেছিলেন তামিল তারকা সিদ্ধার্থ (Siddharth)। জবাব যা পেয়েছিলেন, তাতে তাঁর চক্ষু জোড়া চড়ক গাছে ওঠার উপক্রম হয়েছিল। নিজের সেই অভিজ্ঞতা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দাক্ষিণাত্যের সুপারস্টার।

দক্ষিণী সিনেমার মাধ্যমে খ্যাতি অর্জন করলেও বলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছেন সিদ্ধার্থ। ‘রং দে বাসন্তী’র মতো সিনেমার মাধ্যমে অনুরাগীদের মন জয় করেছিলেন। এখন বলিউড সিনেমায় তেমন অভিনয় না করলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন তারকা। সেখানেই জানান, বহু আগের একটি ভিডিওয় অল্প বয়সে প্রয়াত তারকাদের তালিকায় তাঁর নাম রাখা হয়েছিল। তাঁর ছবিও ব্যবহার করা হয়েছিল। এক অনুরাগীর মাধ্যমে একথা জানতে পেরেছিলেন সিদ্ধান্ত। সময় অপচয় না করে মার্কিন অনলাইন ভিডিও শেয়ারিং ও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইউটিউবে অভিযোগও জানিয়েছিলেন। কিন্তু সেখান থেকে লেখা হয়েছিল, “দুঃখিত, ভিডিওটিতে তেমন কোনও সমস্যা নেই বলেই তো মনে হচ্ছে।”

 

[আরও পড়ুন: কালো পোশাকে সুস্পষ্ট বক্ষ বিভাজিকা, শ্রাবন্তীর রূপের ঝলকানিতে মুগ্ধ নেটদুনিয়া]

এমনিতে প্রতিবাদী স্বভাবের দক্ষিণী তারকা। কোভিডের দ্বিতীয় ঢেউয়ের (Corona Second Wave) সময় একাধিকবার কেন্দ্র ও নিজের রাজ্যের সরকারের সমালোচনা করেছেন। তারপরই আবার অভিযোগ করেছিলেন, তাঁকে এবং তাঁর পরিবারের লোকজনের উদ্দেশে ধর্ষণ এবং খুনের হুমকি দেওয়া হচ্ছে। তবে এই একটি বিষয়ে তিনি কী করবেন বা কী বলবেন বুঝেই নাকি উঠতে পারছিলেন না। সংশয়ের ইমোজি দিয়ে নিজের মনের ভাব ব্যক্ত করেছেন অভিনেতা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Siddharth (@worldofsiddharth)

[আরও পড়ুন: জুলাইয়ের শেষ ১০ দিনে ওয়েব দুনিয়ায় মুক্তি পাচ্ছে একগুচ্ছ সিনেমা ও সিরিজ, রইল তালিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement