BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বায়োপিকে নিজের চরিত্রে কাকে দেখতে চান? মুখ খুললেন যুবরাজ সিং

Published by: Sandipta Bhanja |    Posted: March 18, 2020 9:36 pm|    Updated: March 18, 2020 9:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুবরাজ সিংয়ের বায়োপিকের কথা অনেক আগেই শোনা গিয়েছিল। ওয়েব সিরিজ ফরম্যাটে অনুরাগীদের কাছে আসছে প্রিয় ‘যুবি’র জীবনকাহিনি। এই সিরিজের হাত ধরেই যুবরাজের ব্যক্তিগত জীবনে ওঠাপড়া থেকে ক্রিকেট কেরিয়ার, পরিবার পরিজনদের সঙ্গে যুবির সম্পর্ক, সবই উঠে আসবে। কিন্তু যুবরাজের চরিত্রে কে অভিনয় করছেন?  তা নিয়ে এতদিন নানা জল্পনা শোনা গিয়েছে। এবার যুবি নিজে মুখ খুললেন যে তিনি তাঁর বায়োপিকে নিজের ভূমিকায় কোন অভিনেতাকে দেখতে চান!

না! শাহরুখ-হৃতিক কিংবা সলমন-আমির-রণবীর কেউই নন! বরং আনকোরা এক অভিনেতা। যাঁকে কিনা বলিউডে খুব একটা দেখা যায়নি এর আগে। সেরকমই এক অভিনেতার নাম নিলেন যুবরাজ সিং। যুবরাজের চরিত্র অভিনয় করবেন কে? এই প্রশ্ন করায় যুবরাজ হেসে বললেন,“ কেন আমি করলে কি অসুবিধা হবে? নাকি পারব না?” তারপর সিরিয়াস হয়ে বলেন, “এ ব্যাপারে ডিরেক্টর, প্রোডিউসাররা যা সিদ্ধান্ত নেবেন। আমি এ নিয়ে কী বলব।” তবে শোনা যাচ্ছে ‘গাল্লি বয়’ সিনেমার অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকে নাকি যুবরাজের বেশ পছন্দ। এই ছবির পর বলিউডে একটা আলাদা জায়গা পেয়েছেন সিদ্ধান্ত। শরীরও ক্রিকেটারদের মতো। তাই তাঁকে নিয়ে কোনও অসুবিধা হবে না। এখন অপেক্ষা, কবে এ নিয়ে পাকা কথা উঠে আসবে বাজারে!

[আরও পড়ুন: করোনার জেরে পিছল তাপস পালের শেষ ছবি, চেনা অভিনেতার অচেনা কণ্ঠ ‘বাঁশি’র ট্রেলারে ]

প্রসঙ্গত, মহেন্দ্র সিং ধোনির বায়োপিকের পর অন্য কাউকে নিয়ে এমন কিছু করার ভাবনা সামনে আনতে বুকের পাটা থাকা দরকার। কারণ, তারপর শচীনকে নিয়ে এমন ছবি করে বাজার ওঠেনি। উলটে এ কথাও ধোনিকে শুনতে হয়েছে, কবে আপনার বায়োপিকের দ্বিতীয় পার্ট বাজারে আসবে। হেসে উড়িয়ে ধোনি বলেছেন, “দেখা যাকপ্রযোজকরা কী বলেন। তারপর ভাবব।”
তবে ধোনি নয়, জাতীয় দলের আর একজন ক্রিকেটারকে নিয়ে এবার বায়োপিক হচ্ছে, সেখবর অনেক আগেই প্রকাশ্যে এসেছে। তিনি যুবরাজ সিং। এক অনুষ্ঠানে এসে যুবরাজ নিজেই একথা জানিয়েছেন। তবে এই ছবির শুটিং কবে শুরু হবে, তা অবশ্য তিনি জানাননি।

যুবরাজের বায়োপিকে ২০১১ সালের বিশ্বকাপের নায়কের আমেরিকায়  ক্যানসার চিকিৎসা করিয়ে আবার মাঠে ফিরে আসার ঘটনা কিন্তু একটা টার্নিং পয়েন্ট! তাই ঠিকভাবে করতে পারলে যুবরাজের বায়োপিক ধোনির আনটোল্ড স্টোরির মতো হিট হবে।

[আরও পড়ুন: মুসলিম হয়েও কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো, হিন্দুত্ববাদীদের রোষের মুখে সারা আলি খান ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement