BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনার জেরে পিছল তাপস পালের শেষ ছবি, চেনা অভিনেতার অচেনা কণ্ঠ ‘বাঁশি’র ট্রেলারে

Published by: Sandipta Bhanja |    Posted: March 18, 2020 9:04 pm|    Updated: March 18, 2020 9:04 pm

An Images

সন্দীপ্তা ভঞ্জ: করোনার জেরে পিছিয়ে গেল তাপস পাল অভিনীত শেষ ছবির মুক্তিও। ‘বাঁশি’ দিয়েই ইন্ডাস্ট্রিতে নতুন করে ফিরতে চেয়েছিলেন অভিনেতা তাপস পাল। কিন্তু শেষ ছবির কাজ অসম্পূর্ণ রেখেই চলে গেলেন। শুটিংয়ের কাজ শেষ হলেও বাকি রয়ে গিয়েছিল ডাবিংয়ের কাজ। অসুস্থতার জেরে তিন মাসের বিরতি নিয়েছিলেন। সুস্থ হলেই ডাবিংয়ের কাজ শেষ করার কথা ছিল। কিন্তু তার আগেই মুম্বইয়ের হাসপাতালে দিন কয়েক ভরতি থাকার পর মারা যান তিনি। তাপস পালের কণ্ঠে ডাবিং সেরেছেন কাঁথির যুবক শোভন কামিলা। ছবির কাজ শেষ হওয়ায় ২৭ মার্চই মুক্তি পাওয়ার কথা ছিল ‘বাঁশি’র। কিন্তু করোনার জেরে সব সিনেমাহল আগামী ৩১ মার্চ অবধি বন্ধ থাকায় টলিউডের বহু ছবির মুক্তি পিছনোর পাশাপাশি পিছিয়ে গেল ‘বাঁশি’র মুক্তিও। তার পরিবর্তে মুক্তি পাচ্ছে আগামী ২৪ এপ্রিল।

২৪ এপ্রিল তাপস পালের ছবি ‘বাঁশি’ ভারত ও বাংলাদেশে একই সঙ্গে মুক্তি পাবে। সিনেমার প্রিমিয়ার হবে স্টার থিয়েটারে, জানালেন ‘বাঁশি’র পরিচালক তুহিন সিনহা। পাশাপাশি তিনি এও বলেন যে, “কলকাতা-সহ রাজ্যের একাধিক জেলায় মুক্তি পাবে ‘বাঁশি’। কারণ যেহেতু তাপস পাসের শেষ ছবি, তাই জেলার দর্শকদেরও একটা বড় অংশের আগ্রহ রয়েছে এই ছবি নিয়ে। বহু প্রেক্ষাগৃহের মালিকেরা ইতিমধ্যেই তাই নিজে থেকে নি্র্মাতাদের সঙ্গে যোগাযোগ করেছেন।” অতঃপর জেলার মানুষেরাও যে বঞ্চিত হবেন না এই ছবি থেকে তা বলাই যায়। ছবিতে তাপস পালের চরিত্রের নাম খগেন দত্ত। সদ্য মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। কয়েকজন তরুণতরুণীর অভিভাবকের চরিত্রে দেখা গেল তাঁকে। গা ছমছমে, রহস্য রোমাঞ্চের ইঙ্গিত গল্পে।

[আরও পড়ুন: করোনা আতঙ্ক: অস্ট্রেলিয়া থেকে ফিরেই কলকাতার ভীড়ে! নেটিজেনদের রোষানলে অঞ্জন দত্ত]

প্রসঙ্গত, ২৪ এপ্রিল, ওই একই দিনে ‘বাঁশি’র পাশাপাশি মুক্তি পাবে তুহিন-রাহুল পরিচালিত আরেক ছবি ‘এবার শল্যজিৎ’। যার মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ও মাধবী মুখোপাধ্যায়ের মতো কিংবদন্তী তারকারা। ‘এবার শল্যজিৎ’-এর প্রিমিয়ার হবে নন্দনে। এই প্রথম কোনও পরিচালকদ্বয়ের দুটো ছবি একসঙ্গে একই দিনে মুক্তি পাচ্ছে। উল্লেখ্য, বাংলা ইন্ডাস্ট্রিতে নবাগত পরিচালকদের মধ্যে তুহিন এবং রাহুলই সম্ভবত প্রথম, যাঁর দুটো ছবি ‘এবার শল্যজিৎ’ ও ‘বাঁশি’ একই দিনে প্রেক্ষাগৃহে আসছে।  

দেখুন ট্রেলার

[আরও পড়ুন: করোনা সতর্কতা: নিষেধাজ্ঞা অমান্য করে জিমে? শাহিদ কাপুরকে নোটিস পাঠাল মুম্বই পুরসভা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement