২ আশ্বিন  ১৪২৬  শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ আশ্বিন  ১৪২৬  শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

মিঠুন চক্রবর্তী ফের ডান্স রিয়ালিটি শোয়ে। এবার স্টার জলসায়। খবর দিচ্ছেন শ্যামশ্রী সাহা

মহাগুরু আবার বাঙালির ড্রইংরুমে। স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র’ রিয়ালিটি শোয়ের মঞ্চে আবার দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে ছোটদের সঙ্গে। প্রযোজক, পরিচালক ‘দাদাগিরি’ খ্যাত শুভঙ্কর চট্টোপাধ্যায়। মিঠুনের ‘ডান্স বাংলা ডান্স’ থেকেই তাঁর সঙ্গে সম্পর্ক তাঁর। 

কলকাতায় কিছুদিন আগে গোপনীয়তার সঙ্গে সিনেমার শুটিং করে গেলেন। মাঝখানে কিছুদিনের জন্য মিঠুন চক্রবর্তীকে পাওয়া যায়নি কোনও মঞ্চে। দেখা যায়নি কোনও ছবিতেও। কোথায় তিনি? এই নিয়ে চলেছে অনেক চাপান উতোর। কিন্তু কিছুতেই নাগাল পাওয়া যায়নি তাঁর। টিভির পর্দায় তো নয়ই খুব প্রিয় কলকাতাকেও তিনি ভুলে ছিলেন। মুম্বইতে শুটিং করলেও কলকাতায় একটা রাতও কাটাননি তিনি। সব মান অভিমানের পর্দা সরিয়ে আবার তিনি কলকাতায় শুটিং করছেন। আবার তিনি বাঙালির ড্রইংরুমে।

এবারে একসময় ‘এ ও আ আ ও আহা’ এই বিটসে নেচেছে আট থেকে আশি। এরপর থেকে তিনিই হয়ে গিয়েছিলেন বলিউডের ডান্স জগতের ধ্রুবতারা। ডিস্কো ডান্সারের নিত্য নতুন স্টেপে তখন নাচছে সারা ভারত। আর তারপর ‘ডান্স ডান্স ডান্স’। এই ছবিতেও ওঁর নতুন স্টেপসে নেচেছে সারা ভারত।

সেই থেকে আজও তিনিই ডান্সের মহাগুরু। বাংলা ডান্স রিয়্যালিটি শোয়ের মঞ্চে মহাগুরুকে দেখার জন্য অপেক্ষা করে থাকত সবাই। শুধু মহাগুরু স্টেপস নয়, কমেন্ট শোনার জন্যও থাকত সমান আগ্রহ। ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’ মঞ্চে তখন কাঁপাচ্ছেন মিঠুন চক্রবর্তী। ডান্স রিয়ালিটি শো এক নতুন মাত্রা পেয়েছিল মিঠুন চক্রবর্তীর হাত ধরে। উঠে এসেছিল অনেক নতুন প্রতিভা। শুধু বাংলা নয় হিন্দি ডান্স রিয়ালিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এর মঞ্চেও তাঁকে দেখা গেছে মহাগুরু হিসাবে। 

কীভাবে সম্ভব হল?

এক চ্যানেল কর্তার থেকে জানা গেল খবরটা সত্যি। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে অডিশন। চলছে প্রোমো। কিন্তু মিঠুন চক্রবর্তীকে কবে থেকে দেখা যাবে এই নিয়ে এখনই মুখ খুলছেন না কর্তারা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং