৯ জ্যৈষ্ঠ  ১৪২৬  শুক্রবার ২৪ মে ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ দেশের রায় LIVE রাজ্যের ফলাফল LIVE বিধানসভা নির্বাচনের রায় মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

আইপিএলের সেরা সেক্সি আধ ডজন ক্রিকেটারের হদিশ দিচ্ছেন প্রিয়দর্শিনী রক্ষিত।

বিরাট কোহলি
রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু
নামটুকুই যথেষ্ট!

মহেন্দ্র সিং ধোনি
চেন্নাই সুপার কিংস
বিশ্রী রকম স্ট্রেটেন করানো বাদামি চুল এখন অতীত। যত দিন যাচ্ছে, স্টাইল স্টেটমেন্টে তত সফিস্টিকেটেড হয়ে উঠছেন ক্যাপ্টেন কুল। মিলিটারি পোশাক তাঁর দারুণ পছন্দ এবং সেই আউটফিটে তাঁকে লাগেও দুর্ধর্ষ। তা ছাড়া ক্যাজুয়্যাল হোক বা ফর্মাল, ধোনির স্টাইল কোশেন্ট সব সময় ঊর্ধ্বগামী। কেন জানি না তাঁকে দেখে মনে হয়, বিশ্বের যাবতীয় সমস্যা নিয়ে ছুটে গেলেও তিনি ঠান্ডা মাথায় সব কিছুর সমাধান করে দেবেন। এমন পুরুষের আকর্ষণ উপেক্ষা করা জাস্ট অসম্ভব।

rishav-shubhaman

শুভমন গিল
কলকাতা নাইট রাইডার্স
দ্রাবিড়ের মেন্টরিংয়ের আর এক প্রোডাক্ট। তরুণ পঞ্জাবির ব্যাটিং স্টাইল যতটা আকর্ষণীয়, ততটাই অ্যাট্র‌্যাক্টিভ তিনি নিজে। তাঁর আইডল বিরাট কোহলির মতো এখনও অতটা জনপ্রিয় হননি, কিন্তু সেই রাস্তায় নেমে পড়েছেন শুভমন। স্টাইলিশ হেয়ারকাট, ফ্যাশনেবল আউটফিট, মিষ্টি হাসি- কেকেআরের নতুন মহিলা ফ্যান বেস তৈরি হল বলে!

[ আরও পড়ুন: টেস্টকে জনপ্রিয় করতে টসের নিয়মে বড়সড় বদল, টুইট আইসিসি’র ]

ঋষভ পন্থ
দিল্লি ক্যাপিটালস
রুরকি থেকে দিল্লি, দিল্লি থেকে রাজস্থান, রাজস্থান থেকে আবার দিল্লি- প্রতিভায় শান দেওয়ার খোঁজে কখনও এক জায়গায় থেমে থাকেননি ঋষভ। আন্ডার নাইন্টিন ওয়ার্ল্ড কাপে একদিকে আগুন ঝরিয়েছে তাঁর ব্যাট। অন্য দিকে বিশৃঙ্খল আচরণের জন্য ক্রিকেট অ্যাকাডেমি থেকে নাম কাটা গিয়েছে। দিল্লি ক্যাপিটালসের এই তরুণ মোটেই ‘গুড বয়’ নন, আর সেখানেই তাঁর আবেদনের রহস্য। প্রেমের সম্পর্ক নিয়ে খোলামেলা ঋষভ। নীতি-নিয়মের বিশেষ তোয়াক্কা করেন না। সব মিলিয়ে দারুণ এক্সাইটিং পুরুষ।

fargusan-kuran

লকি ফার্গুসন
কলকাতা নাইট রাইডার্স
গত বুধবার কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচে যত না কথা হয়েছে আন্দ্রে রাসেলের ব্যাটিং নিয়ে, তার চেয়ে কম আলোচনায় ছিল না এই কিউয়ির গোঁফ! পুরনো দিনে বিদেশি ক্রিকেটাররা যেমন মোটা গোঁফ রাখতেন, ফার্গুসনও এমনিতে সে রকম গোঁফের মালিক। তবে ভারতে খেলতে এসেছেন তো, এখানকার ভ্যাপসা গরমে যাতে গোঁফজোড়া নুইয়ে না পড়ে, তাই তাতে বেশ একটা ইন্ডিয়ান তড়কা দিয়েছেন। অনেকটা শিখর ধাওয়ানের মতো পাকিয়ে নিযেছেন গোঁফ, আর ইন্ডিয়া মিটস নিউজিল্যান্ডের এই ছোঁয়াতেই ধরাশয়ী বাঙালি মেয়েদের মন! ফার্গুসন মেনেও নিয়েছেন, গোঁফের ব্যাপারে তাঁর ‘আইডল’ আমাদের গব্বর।

স্যাম কুরান
কিংস ইলেভেন পাঞ্জাব
সোনালি চুল স্টাইলিশ করে কাটা। বয়স মাত্র কুড়ি। সুদর্শন চেহারায় যৌন আবেদনের পাশাপাশি সরল একটা ছেলেমানুষিও এখনও আছে। দুইয়ের ককটেল দারুণ উপভোগ্য। গত বছর ইডেন তাঁকে চুটিয়ে দেখেছিল। এবার সেই সৌভাগ্য মোহালির।

[ আরও পড়ুন: আইপিএলের মধ্যেই আইনি নোটিস ধরানো হল পাণ্ডিয়া-রাহুলকে ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং