BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঋণখেলাপির অভিযোগে মামলা দায়ের এই অভিনেতার বিরুদ্ধে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 17, 2017 1:16 pm|    Updated: October 17, 2017 4:02 pm

Criminal case against Ram Kapoor for defaulting on loan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঋণ নিয়েছিলেন। সময়মতো টাকা ফেরত দেননি। আবার টাকা চাইলে এড়িয়ে যাচ্ছেন। বারবার সাবধান করেও লাভ হয়নি। লাভ হয়নি নোটিস পাঠিয়েও। এমনই অভিযোগ উঠল জনপ্রিয় টেলিভিশন তারকা রাম কাপুরের বিরুদ্ধে। ফৌজদারি মামলা দায়ের হল তাঁর বিরুদ্ধে।

maxresdefault

[দিনে অভিনয় রাতে খাবার বিক্রি, অভিনেত্রীর সংগ্রামকে কুর্নিশ দেশবাসীর]

অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে কোলাবার মাভি বিজনেস ভেঞ্চার্স এলএলপি নামের এক বেসরকারি সংস্থা। তাদের অভিযোগ, ব্যক্তিগত কারণ দেখিয়ে ৩৫ লক্ষ টাকা ঋণ নিয়েছিলেন রাম। যা এক মাসের মধ্যেই সুদ সমেত ফেরত দেওয়ার কথা ছিল। কিন্তু নির্দিষ্ট সময়সীমা পেরিয়ে গেলেও টাকা ফেরত দেননি অভিনেতা। তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান। পরে নোটিসও পাঠানো হয়। কিন্তু সে নোটিসের কোনও উত্তর দেননি টেলিভিশন তারকা। শেষে বাধ্য হয়ে ফৌজদারি মামলা দায়ের করা হয় স্থানীয় আদালতে। অবিলম্বে অভিনেতাকে টাকা ফিরিয়ে দেওয়ার কথা বলা হয়েছে সংস্থার পক্ষ থেকে।

[করিনার প্রেমিক ছিলেন কেআরকে, সৌজন্যে কঙ্গনা রানাউত!]

অভিনেতা হিসেবে টেলিভিশনে বেশ জনপ্রিয় রাম। স্ত্রী গৌতমীর সঙ্গে তাঁর অনস্ক্রিন জুটি বেশ পছন্দ বোকাবাক্সের দর্শকদের। সম্প্রতি সাক্ষী তনওয়ারের সঙ্গে ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’ সিরিয়ালও জনপ্রিয় হয়েছিল। বলিউডের তাঁর অভিনয়ের কদর রয়েছে। নয়ের দশকের ‘মনসুন ওয়েডিং’, ‘হাজারও খোয়াইশে অ্যায়সি’র মতো সিনেমা রয়েছে তাঁর ঝুলিতে। শেষ তাঁকে দেখা গিয়েছে ‘বার বার দেখো’ ছবিতে। ক্যাটরিনার বাবার চরিত্রে ছিলেন রাম। এ বিষয়ে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে কোনও উত্তর দিতে অস্বীকার করেন অভিনেতা। জানান, বিষটি নিয়ে যা বলার আদালতে তাঁর আইনজীবী বলবেন। তার আগে তিনি কিছু বলতে পারবেন না।

[‘অনুমতি ছাড়া পদ্মাবতী দেখালে পুড়িয়ে দেওয়া হবে প্রেক্ষাগৃহ’]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে