BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নভেম্বরেই গাঁটছড়া বাঁধছেন দীপিকা-রণবীর, প্রকাশ্যে বিয়ের কার্ড

Published by: Sulaya Singha |    Posted: October 21, 2018 4:58 pm|    Updated: October 21, 2018 4:58 pm

Deepika Padukone And Ranveer Singh announced their wedding date

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কবে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা? দীর্ঘদিন ধরেই এ কৌতূহল দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের অনুরাগীদের মনে। অবশেষে নিশ্চিত হওয়া গেল। এবার খোদ অভিনেতা ও অভিনেত্রী ভক্তদের পাকা খবরটি জানিয়ে দিলেন। তাও আবার বিয়ের কার্ড প্রকাশ্যে এনে।

বলিউডে বিয়ের ধুম পড়েছে। সম্প্রতি বিয়ের দিনক্ষণ জানিয়েছেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া৷ তারই মধ্যে সমস্ত নজর ঘুরে গেল বর্তমানে বি-টাউনের সবচেয়ে চর্চিত জুটির দিকে৷ অবশেষে প্রেম বদলে যেতে চলেছে পরিণয়ে৷ আগামী ১৩ এবং ১৪ তারিখ বিয়ের পিঁড়িতে বসবেন রণবীর-দীপিকা।

[ফের গোয়েন্দা হিসেবে আসছেন আবির, তবে ব্যোমকেশ বা ফেলুদা নয়]

বেশ কয়েক মাস ধরে এই সেলেব জুটির বিয়ের দিনক্ষণ নিয়ে আলোচনা চলছিল। কখনও শোনা গিয়েছিল, ডিসেম্বরে চার হাত এক হবে তো কখনও জুলাই মাসেই বিয়েটা সারতে চেয়েছিলেন দীপিকা। শেষমেশ খবর মেলে, নভেম্বরেই গাঁটছড়া বাঁধছেন দুজনে৷ এবার বিয়ের দিনও জানিয়ে দিলেন বলিউডের পদ্মাবতী-খিলজি। ইনস্টাগ্রামে বিয়ের কার্ড পোস্ট করেছেন তাঁরা। যেখানে হিন্দিতে লেখা, “আগামী ১৩ ও ১৪ নভেম্বর আমাদের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হবে। এতদিন আমাদের যেভাবে ভালবেসেছেন, জীবনের নতুন সফর শুরুর সময়ও সেভাবেই ভালবাসা ও আশীর্বাদ দেবেন।” তবে কার্ডে শুধু দীপিকার নয়, রণবীরের নামও রয়েছে। যদিও কোথায় বিয়ে করবেন, সে ব্যাপারে কিছু জানাননি অভিনেত্রী। তবে শোনা যাচ্ছে, বিরুষ্কার মতো ইতালিতেই নাকি বসতে চলেছে বিয়ের আসর৷ চলতি বছরই যে আরও একটি জমজমাট বিয়ের সাক্ষী থাকবে বলিউড, তা বলাই বাহুল্য।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

ইতিমধ্যেই বিয়ের কেনাকাটা শুরু করে দিয়েছেন প্রেমিক জুটি। দীপিকা ও রণবীর নভেম্বর মাসে বেশ কয়েক দিন শুটিং থেকে বিরতিও নিয়েছেন বলে খবর। এমনকী তাঁদের মেকআপ আর্টিস্ট এবং ডিজাইনাররাও একই সময়ে ছুটিতে যাচ্ছেন। এসব ঘটনাকে দু’য়ে দু’য়ে চার করেই সকলে ধরে নিয়েছিলেন নভেম্বরেই হতে চলেছে রণবীর ও দীপিকার বিয়ে। সেই গুঞ্জনেই এবার সিলমোহর পড়ল। দিন কয়েক আগেই রণবীর বলেছিলেন, বিয়ের তারিখ চূড়ান্ত হলে চিৎকার করে গোটা দুনিয়াকে জানাবেন। কথা খেলাপ করেননি বি-টাউনের হ্যান্ডসাম হাঙ্ক।

[#MeToo অভিযোগের জের, ‘ইন্ডিয়ান আইডল ১০’ থেকে বাদ অনু মালিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে