BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

কেন রিসেপশনে এলেন না রণবীর কাপুর? সত্যিটা জানালেন দীপিকা

Published by: Bishakha Pal |    Posted: December 18, 2018 10:00 pm|    Updated: December 18, 2018 10:56 pm

Deepika talks about Ranbir’s absence at her wedding reception

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং এখন টক অফ দ্য টাউন। নভেম্বরে, বিয়ের পর থেকেই তাঁদের নিয়ে উত্তেজনা তুঙ্গে। মুম্বই রিসেপশনে তো বলিউডের প্রায় সব সেলেব্রিটিই হাজিরা দিয়েছিলেন। শুধু ছিলেন না রণবীর কাপুর। বিয়েতে না হয় না যাওয়ার কারণ ছিল। কিন্তু রিসেপশনে না যাওয়ার তো কোনও কারণ নেই। মুম্বইয়ে হয়েছে রিসেপশন। আর রণবীর যে এখন শুটিংয়ে ব্যস্ত, তাও নয়। তাহলে কেন গেলেন না তিনি? সম্প্রতি এই নিয়ে মুখ খুলেছেন দীপিকা।

বলিউডের সমস্ত তারকাকে রিসেপশনে নিমন্ত্রণ করেছিলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এমনকী যে ক্যাটরিনার সঙ্গে দীপিকার সম্পর্ক আদায়-কাঁচকলায়, সেই ক্যাটরিনা পর্যন্ত এসেছিলেন অনুষ্ঠানে। তাঁর জন্যই ফাটল ধরেছিল রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের সম্পর্কে। কিন্ত এলেন না রণবীর কাপুর। অথচ ব্রেকআপের পর দীপিকা-রণবীরের মধ্যে সখ্যতার অভাব ছিল না। ভালই বন্ধু ছিলেন তাঁরা। এখনও আছেন। কিন্তু তাও দীপিকার বিয়েতে এলেন না তিনি। তবে ‘বন্ধু’র না আসার যুক্তিযুক্ত কারণ দেখিয়েছেন দীপিকা। বলেছেন, রিসেপশনের আগে তাঁর সঙ্গে রণবীরের কথা হয়েছিল। কিন্তু রিসেপশনের পর আর কথা হয়নি। কিন্তু রণবীর না আসায় তিনি অবাক হননি মোটেই।কেন? দীপিকা বলেছেন, তাঁদের মধ্যে যে সম্পর্ক রয়েছে, তার বিশেষত্বটাই এখানে। কিছু না বললেও অনেক কথা বলা হয়ে যায়।

মুক্তি পেল লক্ষ্মীবাঈয়ের বীরগাথা ‘মণিকর্ণিকা’র ট্রেলার, নজর কাড়লেন কঙ্গনা ]

১৪ ও ১৫ নভেম্বর ইটালির লেক কোমোতে বিয়ে করেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। কোঙ্কনি ও সিন্ধ্রি, দুই মতেই বিয়ে করেন তাঁরা। বিয়ে ঘিরে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয় লেক কোমোতে৷ বিয়ের ছবি যাতে কোনওভাবেই বাইরে প্রকাশ না পায় সেই জন্য আসরে মোবাইল নিয়ে যাওয়ার অনুমতি ছিল না৷ সূত্রের খবর, বিয়ের আসরে উপস্থিত ছিলেন দু’জনের পরিবারের কাছের আত্মীয় ও সদস্যরা৷ দুই পরিবারের ৩০ থেকে ৪০ জন আত্মীয়ের উপস্থিতিতে সম্পন্ন হয় বিয়ে৷ এরপর বেঙ্গালুরুতে হয় তাঁদের প্রথম রিসেপশন। মুম্বইয়ে তাদের রিসেপশন হয় ২৮ নভেম্বর।

অস্কারের দৌড় থেকে ছিটকে গেল ‘ভিলেজ রকস্টার্স’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে