১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বান্দ্রার সম্পত্তি দিলীপ কুমারেরই, জানাল ট্রাস্টি

Published by: Bishakha Pal |    Posted: January 6, 2019 2:54 pm|    Updated: January 6, 2019 2:54 pm

Dilip Kumar Lessee Of Bandra Plot

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলো নিয়ে সমস্যা এখনও মেটেনি দিলীপ কুমারের। তবে নিজের সমর্থনে এবার ওই বাংলোর মালিককে পাশে পেলেন অভিনেতা। বাংলোর ট্রাস্টি শেঠ মূলরাজ খাতাউ ট্রাস্ট জানিয়েছে, ভাড়া নয়, ওই বা্ংলোটি ৯৯৯ বছরের জন্য লিজ নিয়েছেন দিলীপ কুমার। ওই ট্রাস্ট বোর্ডের তরফে তাদের আইনজীবী জানিয়েছেন, লিজের মেয়াদ এখনও শেষ হয়নি। এই বিবৃতি প্রকাশ করা হয়েছে মিডিয়াতেও।

গত ৪ জানুয়ারি জমি মাফিয়া সমীর ভোজওয়ানির বিরুদ্ধে মানহানির মামলা করলেন দিলীপ কুমার। ২৫০ কোটি টাকার মামলা করেন তিনি। তাঁর অভিযোগ ছিল, তাঁদের বান্দ্রার বাংলোটি হাতিয়ে নেওয়ার চেষ্টা করা হচ্ছে। এরপর থেকে বাংলোর প্রসঙ্গটি ফের প্রকাশ্যে আসে। বাংলোটি বর্তমানে সত্যিই অভিনেতার মালিকানাধীন কিনা, তা নিয়ে উঠতে থাকে প্রশ্ন।

জন্মদিনে অনুরাগীদের নতুন উপহার দীপিকার  ]

তবে বান্দ্রার পালি হিলের এই বাংলোটি নিয়ে জলঘোলা অনেকদিন ধরেই হচ্ছিল। অভিনেতা অভিযোগ তুলেছিলেন, জেল থেকে ছাড়া পাওয়া এক জমি মাফিয়া গায়ের জোরে, ভয় দেখিয়ে জবরদখলের চেষ্টা করছে তাঁর পালি হিলের বাংলোর একটি অংশ। সোশ্যাল নেটওয়ার্কে ঘটনাটি জানিয়ে একটি পোস্ট করে এব্যাপারে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হস্তক্ষেপ দাবি করেন তাঁর স্ত্রী সায়রা বানু। এই নিয়ে একটি টুইটও করা হয়। সেখানে জানানো হয়, “প্রধানমন্ত্রীকে সায়রা বানুর অনুরোধ: জমি মাফিয়া সমীর ভোজওয়ানি জেল থেকে ছাড়া পেয়েছে এবং ৯৬ বছরের অভিনেতাকে অর্থ আর গায়ের জোর দেখিয়ে হুমকি দিচ্ছে। আমরা অবিলম্বে আপনার সঙ্গে এব্যাপারে মুম্বইয়ে দেখা করতে চাইছি।”

সায়রা বানু আরও জানান, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবিস এব্যাপারে তাঁদের সাহায্য করার প্রতিশ্রুতি দিলেও শেষপর্যন্ত তাঁরা কোনওরকম সাহায্য পাননি। “সরকার যাঁকে পদ্মবিভূষণে সম্মানিত করেছে, তাঁকে প্রয়োজনে সাহায্য না করায় অভিনেতা প্রতারিত অনুভব করছেন।” বলেও সায়রা জানিয়েছেন ওই টুইটে। কিন্তু প্রধানমন্ত্রীর তরফ থেকেও কোনও সাহায্য পাননি তাঁরা।

[ মঞ্চে মদ্যপের হেনস্তার শিকার সোমলতা, ফেসবুক লাইভে সরব গায়িকা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে