BREAKING NEWS

৬ আশ্বিন  ১৪২৮  বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অসুস্থ সংগীতশিল্পী কবীর সুমন, শ্বাসকষ্ট নিয়ে ভরতি এসএসকেএমে

Published by: Suparna Majumder |    Posted: June 28, 2021 1:11 pm|    Updated: June 28, 2021 1:35 pm

Kabir Suman admitted to SSKM hospital with breathing problem | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ সংগীতশিল্পী কবীর সুমন (Kabir Suman)। শ্বাসকষ্ট, গলায় ব্যথা নিয়ে ভরতি হয়েছেন এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে। রবিবার মধ্যরাত থেকেই শারীরিক অবস্থার অবনতি হয় শিল্পীর। তারপরই তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে খবর। 

[আরও পড়ুন : বোন টিউমারে আক্রান্ত ‘ওগো নিরুপমা’র অভিনেতা গৌরব, চিন্তায় অনুরাগীরা]

জানা গিয়েছে, গত চারদিন ধরে গলায় অসহ্য ব্যথা অনুভব করেন কবীর সুমন। এমনকী ঢোকও গিলতে পারছিলেন না শিল্পী। শ্বাস নিতেও কষ্ট হচ্ছিল তাঁর। তবে করোনার পরীক্ষা করাননি তিনি। পরে রবিবার রাতে গলা ব্যথা ও শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাঁকে দ্রুত ভরতি করা হয় হাসপাতালে। জানা গিয়েছে, শরীরে অক্সিজেনের মাত্রাও নেমে গিয়েছিল। চিকিৎসক অরুণাভ সেনগুপ্তের তত্ত্বাবধানে শিল্পীর চিকিৎসায় ২ সদস্যের মেডিক্যাল টিম তৈরি করা হয়েছে। করোনা পরীক্ষা করানো হয়েছে ৭৮ বছরের শিল্পীর। তবে রিপোর্ট এখনও আসেনি। 

রবিবার রাতেই কবীর সুমনের ব়্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করা হয়েছে। সেই পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে এই রিপোর্টের উপর চিকিৎসকরা ভরসা রাখতে পারছেন না। চিকিৎসকদের কথায়, এই রিপোর্ট অনেক সময় ভুল হতে পারে। সোমবার ভোরবেলা শিল্পীর আরটিপিসিআর টেস্টও করা হয়। এখনও পর্যন্ত তাঁর রিপোর্ট চিকিৎসকদের হাতে আসেনি। তবে বুকের এক্সরে-তে ফুসফুসের নিম্নভাগে সংক্রমণ ধরা পড়েছে। অ্যান্টিবায়োটিক চলছে কবীর সুমনের। আপাতত, শিল্পীর শ্বাসকষ্ট রয়েছে। গলায় ব্যথা থাকায় শক্ত খাবার খেতে পারছেন না তিনি। আরটিপিসিআর টেস্টের রিপোর্ট এলেই পরবর্তী পদক্ষেপ নেবেন চিকিৎসকরা। 

[আরও পড়ুন : বন্ধ নতুন ধারাবাহিকের শুটিং, ফেডারেশনের নতুন নিয়মে ফের টেলিপাড়ায় জট]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×