১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফেক ফলোয়ার্স কাণ্ডে আরও বিপাকে বাদশা, মুম্বই পুলিশের কড়া জেরার মুখে ব়্যাপার

Published by: Suparna Majumder |    Posted: August 19, 2020 12:29 pm|    Updated: August 19, 2020 12:29 pm

Mumbai police to Badshah in fake social media followers racket case

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেক ফলোয়ার্স কাণ্ডে ব়্যাপার বাদশাকে (Badshah) জিজ্ঞাসাবাদ করতে চলেছে মুম্বই পুলিশ। ২০ আগস্ট মুম্বই পুলিশের ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিটে হাজির হতে হবে বাদশাকে। সূত্রের খবর, সেখানে পুলিশের গোয়েন্দাদের অন্তত ২৩৮টি প্রশ্নের উত্তর দিতে হবে বাদশাকে।

[আরও পড়ুন: অবশেষে সুশান্তের মৃত্যুরহস্যে CBI তদন্তের নির্দেশ দিল সুপ্রিম কোর্ট]

প্রথমে শোনা গিয়েছিল ‘গেন্দা ফুল’ গানটির জন্য ৭২ লক্ষ টাকার বিনিময়ে ফেক ফলোয়ার্স কিনেছিলেন বাদশা। পরে শোনা যায়, ‘গেন্দা ফুল’ নয় ২০১৯-এ মুক্তি পাওয়া ‘পাগল হ্যায়’ গানের জন্য ৭২ লক্ষ টাকা দিয়ে ৭ কোটি ২০ লক্ষ ফেক ফলোয়ার্স কিনেছিলেন বাদশা। চেয়েছিলেন এই ফলোয়ার্স দিয়ে অনলাইনে রেকর্ড গড়তে। যাতে তিনি টেলর সুইফট, বিটিএস-এর মতো আন্তর্জাতিক তারকাদের পিছনে ফেলে দিতে পারেন।

ফেক ফলোয়ার্স কাণ্ডে বহুদিন ধরেই তদন্ত করছে মুম্বই পুলিশ। শোনা গিয়েছে, এই ঘটনায় বলিউডের আরও একাধিক তারকাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। এর আগে নিজের বিরুদ্ধে আনা মুম্বই পুলিশের যাবতীয় অভিযোগ অস্বীকার করেছিলেন বাদশা। জানিয়েছিলেন, তিনি এরকম কোনও কাজ করেননি। টাকা দিয়ে ফলোয়ার্স কেনার কোনও চক্রের সঙ্গেও জড়িত নন বলেও দাবি করেন বাদশা। আইনের উপর তাঁর পূর্ণ আস্থা রয়েছে বলেই জানিয়েছিলেন বাদশা। দাবি করেছিলেন, সত্য অবশ্যই সামনে আসবে।

[আরও পড়ুন: দেখতে বাজে লাগছে বলে কটাক্ষ নেটিজেনের, টুইটে মোক্ষম জবাব দিলেন স্বস্তিকা]

এর আগে ‘গেন্দা ফুল’ গানটি নিয়ে অন্য এক বিতর্কে জড়িয়েছিলেন বাদশা। লোকসংগীত শিল্পী রতন কাহারের গান ব্যবহার করেও তাঁকে স্বীকৃতি না দেওয়ার জন্য সমালোচনার মুখে পড়েছিলেন। সেই সময় ক্ষমা চেয়ে রতন কাহারের সঙ্গে কথা বলে বিষয়টি মিটিয়ে নিয়েছিলেন। তবে এবার মুম্বই পুলিশের গোয়েন্দাদের প্রশ্নের জবাব দিতে হবে বলিউডের ব়্যাপারকে।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে