১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনেও ভরপুর বিনোদন, অনলাইনে অনুরাগীদের সঙ্গে আড্ডা দেবেন বাংলার সংগীতশিল্পীরা

Published by: Bishakha Pal |    Posted: May 2, 2020 2:53 pm|    Updated: May 2, 2020 3:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনে সকলের মনই অল্পবিস্তর খারাপ। বেরোতে না পারার জন্য মন বসছে না কোনও কাজে। আবার দৈনন্দিন কাজ আটকে যাওয়ার জন্য মানুষ এখন অনেকটাই ব্যাকফুটে। এইরকম সময়ে বেঙ্গল ওয়েব সলিউশনের উদ্যোগে হয়েছিল ‘শহর তুমি কেমন আছো?’ ছ’টি শহরের শিল্পীরা সেখানে যোগদান করে জানিয়েছিলেন সেই শহরের গল্প। সঙ্গে ছিল গান ও আড্ডা। সেই বেঙ্গল ওয়েব সলিউশনের উদ্যোগেই আবার আসতে চলেছে আরও একটি লাইভ।

২ মে অনুষ্ঠিত হতে চলেছে এই লাইভটি। প্যাস্টেল এন্টারটেইনমেন্ট এবং বেঙ্গল ওয়েব সলিউশনের মিলিত উদ্যোগে হবে এই লাইভ অনুষ্ঠান। সন্ধে ৬টায় অনুষ্ঠিত হবে এটি। এবারের লাইভেও ধরা থাকবে নিজের শহর। সঙ্গে গান আর আড্ডা তো থাকবেই। ‘পাখিদের শহরে আবার’ একঝাঁক আড্ডা আর গান মিশে যাবে। উপস্থিত থাকছেন গায়িকা প্রশ্মিতা পাল, তৃষা চট্টোপাধ্যায়, গীতিকার, সুরকার, গায়ক সংগীত পরিচালক প্রাঞ্জল দাস, সংগীত পরিচালক অম্লান চক্রবর্তী এবং গায়ক ঈশান মিত্র। অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে থাকছেন মহল আবৃত্তির ব্যান্ডের শাঁওলী মজুমদার।

[ আরও পড়ুন: কোভিড মোকাবিলায় অনুদানের নয়া প্ল্যাটফর্ম ফেসবুক, এগিয়ে এলেন মীর-এনা-রূপমরা ]

কর্তৃপক্ষ জানিয়েছে, লকডাউনের মধ্য বাড়িতে বসে বসে সবাই ক্রমশ বিরক্ত হয়ে উঠছে। চার দেওয়ালের মধ্যে বন্দি থাকতে কারই বা ভাল লাগে? ফলে কাজেও মন বসছে না। বই পড়ে বা গান শুনে কতটা সময় কাটানো যায়? তাই শহরের মানুষকে এই দমবন্ধ করা পরিস্থিতিতে একটু তাজা বাতাস দিতেই এই অনুষ্ঠানের আয়োজন। শহরের মনখারাপ একটু হলেও এদের আড্ডায় হালকা হবে সন্দেহ নেই।

[ আরও পড়ুন: ‘মিউজিককে স্মার্টলি ব্যবহার করতেন’, জন্মশতবর্ষে সত্যজিৎ-স্মরণ দেবজ্যোতি মিশ্রর ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement